every woman should have these watches in her collection

Watch Collection: প্রত্যেক মেয়ের কাছে এই ৪ ধরণের ঘড়ি না থাকলেই নয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘড়ির প্রতি ভালোবাসা নেই এমন মানুষ খুব কমই আছেন। সময় এবং প্রযুক্তি যতই আধুনিক হোক আর উন্নত হোক না কেন হাতঘড়ির আভিজাত্য আমাদের ফ্যাশনের দুনিয়ায় চিরন্তন। শৌখিনদের মানুষদের কাছে এর মূল্য অপরিসীম। আপনিও যদি হাতঘড়ি পরতে ভালোবাসেন তাহলে অবশ্যই আপনার কালেকশনে রাখুন এই চার হাত ঘড়ি ।

লেদার ব্যান্ডের হাতঘড়ি

 

View this post on Instagram

 

A post shared by E L I S A (@ellienvogue)

যারা হাতঘড়ি পরতে ভালবাসেন তাদের প্রত্যেকের কালেকশনেই একটা করে এই লেদার ব্যান্ডের হাতঘড়ি থাকা প্রয়োজন। অফিস ওয়্যার থেকে যে কোনও রকম ফর্ম্যাল ওয়্যার- এই ধরণের হাত ঘড়িই কিন্তু ভরসা। আপনার বোরিং ফরম্যাল লুক কেও স্মার্ট এবং ক্লাসি করে তুলবে এই ধরণের হাতঘড়ি।

আরও পড়ুন: Viral: চিকনের শাড়ির সঙ্গে মেহেন্দিতে আঁকা ব্লাউজ, শৌখিনীর সাহসী সাজে বিস্মিত নেটিজেনরা

স্টিল ব্যান্ডের হাতঘড়ি

 

View this post on Instagram

 

A post shared by yvzylmz60 (@bumerang_watch)

আপনার কালেকশনে একটা স্টিল ব্যান্ডের হাতঘড়ি না থাকলে আজই কিনুন। এই ধরণের ঘড়ির একটা অ্যাডভান্টেজ হলো এটি ফরম্যাল থেকে ওয়েস্টার্ন ক্যাজুয়াল, শাড়ি থেকে টপ যে কোনো ধরনের পোশাকের সাথেই খুব আরামে পরতে পারেন। তাই আপনি যদি ঘড়ি ভালোবাসেন তাহলে অবশ্যই নিজের কালেকশনে এই ধরণের একটা ঘড়ি রাখা চাই- ই চাই।

স্পোর্টস ওয়াচ

আমরা অনেকেই আছি যারা স্পোর্টস ওয়াচ খুবই ভালোবাসি। তাই এই ধরনের একটি ঘড়ি নিজের কালেকশনে রাখাই যায়। সকালের মর্নিং ওয়াক বা জিম অথবা ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও দারুন মানানসই এই ধরণের ঘড়ি গুলি।

লাক্সারি ওয়াচ

এই ধরণের ঘড়ি আপনি যেকোনো অনুষ্ঠান , বিশেষ করে কোনো ফেস্টিভ ওয়্যারের সঙ্গে আপনি চোখ বুঝে পরতে পারেন। বিয়েবাড়ি থেকে অফিস পার্টি, বা বিশেষ কোনো ইভেন্ট এই হাতঘড়ি কিন্তু থাকা চাই। একটি দামি লাক্সারি ঘড়িকিন্তু আপনার পুরো লুকটাকেই বদলে দিতে পারে। হাতে এমন একটা ঘড়ি থাকলে এক নিমেষেই সবার নজর চলে যাবে আপনার দিকে। তাই সামনেই যদি এমন কোনো পার্টি বা ইভেন্ট এর আমন্ত্রণ পেয়ে থাকেন তাহলে আজই সংগ্রহে আনুন এমন এক ঘড়ি।

শৌখিন হাতঘড়ি

 

View this post on Instagram

 

A post shared by SKMEI Watch Factory (@skmeidayo)

ট্র্যাডিশনাল পোশাক কিংবা কোনও অনুষ্ঠান বাড়িতে সালওয়ার কামিজ পরলে হাতে কী পরবেন এই ভেবে মাথা খারাপ হয়ে যায়। তার জন্যই আপনার কালেকশনে এরকম একটি ঘড়ি থাকা প্রয়োজন। এই ঘড়ি আপনি পরতে পারেন। সোনালি বা রোজ গোল্ড ঘড়ি পরলে কিন্তু বেশ বেশ ভাল লাগবে।

আরও পড়ুন: Braless Fashion: দীপিকা থেকে প্রিয়াঙ্কা…নেটদুনিয়ার পারদ চড়িয়েছেন এইসব অভিনেত্রীরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest