From party to puja- Skirt is trending for any occasion

Puja Fashion 2021: পার্টি থেকে পুজো – যেকোনও অনুষ্ঠানেই ট্রেন্ডিং Skirt, আপনার কাছে আছে তো?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনেই পুজো আর পুজোর ফ্যাশন মানেই জমকালো সাজ। পার্টি  থেকে বিয়েবাড়ি, পুজো যে কোনও অনুষ্ঠানেই নিজেকে সুন্দর করে তুলুন পুজোর নতুন লুকে।  এবছরের নতুন ট্রেন্ড  স্কার্ট (Skirt)। Skirts নানা ধরনের হয়ে থাকে তবে জেনে নিন এই বছরে কোনগুলি ট্রেন্ডিং –

Polka Dot Printed Skirt, Long Skirt , Bell Skirt, Metallic Pleated Skirt, Pencil Skirt, Polka Midi Skirt, Blue Metallic Pleated Skirt, Flowy satin fit with a middle cut, Lehenga  Skirt, One Toned Skirt। এই ধরনের স্কার্ট অনায়াসেই Online কিংবা শপিং মল থেকে পেয়ে যাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Payag Fashion Hub (@payag_fashionhub)

Lehenga  Skirt: সাম্প্রতিক ট্রেন্ডগুলির মধ্যে Skirt বেশ জনপ্রিয়। এই ধরনের স্কার্টে ঘের বেশি থাকে সঙ্গে জমকালো কাজ করাও থাকে। বিয়ে-বাড়ির মত অনুষ্ঠানে এই ধরনের স্কার্ট অনায়াসেই পরা যেতে পারে।

Polka Skirt : আপনি যদি হাল্কা সাজে নিজেকে Cool লুক দিতে চাইলে এই ধরনের স্কার্ট পরতে পারেন। সলিড রঙের টপের সঙ্গে পরতে পারেন এই স্কার্ট। পুজোর সময় সকালবেলা প্যান্ডেল হপিং এর জন্য অনবদ্য এই সাজ, তবে অবশ্যই কোভিড নিয়ম মেনেই বাইরে বেড়োবেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla Fashion (@pinkvillafashion)

Metallic Pleated Skirt: পুজোর রাতে যে কোনও পার্টি কিংবা জমকালো রাতের আলোয় দারুণ মানাবে এই স্কার্ট। যে কোনও চেহারাতেই মানাবে এই স্কার্ট।

 

View this post on Instagram

 

A post shared by NuNu (@nuvirals)

Flowy Saith Fit With A Middle cut: যাঁরা ওয়েস্টার্ন ড্রেস পরায় সাবলীল তাঁদের জন্য এই ধরনের স্কার্ট একদম পারফেক্ট। পুজোর সন্ধে কোনও গেট টুগেদার পার্টি বা বন্ধুদের সঙ্গে ব্রাঞ্চ পার্টিতে আপনার সঙ্গী হতে পারে এই স্কার্ট।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest