Katrina Kaif's floral Sabyasachi saree paid homage to her mother's British roots and took 1800 hours to make

VicKat Wedding: মসলিন শাড়ি পরে প্রি-ওয়েডিং ফোটোশুট ক্যাটের! নেপথ্যে ৪০ জন বাঙালি কারিগর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একে-একে বিয়ের সমস্ত অনুষ্ঠানের ছবি শেয়ার করছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। এবার প্রি-ওয়েডিং শ্যুটের কিছু ছবি শেয়ার করলেন তারকা জুটি। মসলিনের গোলাপি শাড়িতে দেখা মিলল ক্যাটের। আর ভিকির গায়ে ম্যাচিং শেরওয়ানি। ভিকি আর ক্যাটরিনার এই পোশাকটিও তৈরি করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, পত্রলেখা সবার বিয়েতেই বর-কনের পোশাক ডিজাইন করেছেন তিনি। ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina) বিয়েতেও তার অন্যথা হয়নি। প্রত্যেক তারকার বিয়েতেই কিন্তু সব্যসাচী স্বতন্ত্রতা বজায় রেখেছেন। তা ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের পোশাক কোথায় অন্য তারকাদের থেকে আলাদা? জানতে চেয়েছিলেন অনুরাগীরা। সেই কৌতূহল মিটিয়েছেন সব্যসাচী। অভিনেত্রী বিয়ের পোশাক তৈরির নেপথ্যের যে কাহিনী তিনি শোনালেন, তাতে তো চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

আরও পড়ুন: ব্রালেট পরতে চাইছেন? জেনে নিন ক্যারি করার ছটি টিপস

তারকা জুটির ছবি শেয়ার করে সব্যাসাচী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ভিকি-ক্যাটের উদ্দেশ্য ছিল প্রি-ওয়েডিং শ্যুটে মায়ের ব্রিটিশ ঐতিহ্যকে সম্মান জানানো। আর সেকথা মাথায় রেখেই ভিনটেজ ইন্সপায়ারড শাড়িটি তৈরি করা হয়েছিল। শাড়ির সাথেই ছিল ট্রেলিং ভেল। ক্রিস্টান হোয়াইট ওয়েডিং গাউনের মতো সিলুয়েটেড।’

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ফ্লোরাল ডিজাইনের এই শাড়ি তৈরি করা হয়েছে বাংলার মাটিতে বসেই। সব্যসাচী জানাচ্ছেন চল্লিশ জন কারিগর প্রায় ১৮০০ ঘন্টার চেষ্টায় তৈরি করেছেন এই শাড়ি। তাঁরা প্রত্যেকেই বাঙালি। শাড়ির প্রত্যেকটা খুঁটিনাটি হাতে বোনা। বাংলার প্রাচীন ঐতিহ্য মসলিনকেই তুলে ধরা হয়েছে। আর সেই শাড়ি পড়েই স্বামী ভিকি কৌশলের সঙ্গে প্রাক-বিবাহ মুহূর্ত বন্দি করার জন্য ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। শাড়ির সঙ্গে মানানসই হিরের গয়নাও সব্যসাচীর তৈরি করা। উল্লেখ্য, বাংলার তন্তুবায়ীদের খ্যাতি জগৎজোড়া। এমনকী বাংলার রকমারি তাঁত-মসলিনের সুখ্যাতও কম নয়! এবার বলিউড তারকা ক্যাটসুন্দরীর বিয়েতেও সেই ছোঁয়া মিলল ডিজাইনার সব্যসাচীর হাত ধরে।

আরও পড়ুন: Miss Universe 2021: ট্রান্সজেন্ডার ডিজাইনারের তৈরি গাউন পরে মিস ইউনিভার্স মঞ্চে সান্ধু, জানুন ডিজাইনারের পরিচয়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest