Malaika Arora in thigh-slit gown sets the ramp on fire at FDCI India Couture Week 2022

Malaika Arora: র‌্যাম্পে হাই থাই স্লিট সি-থ্রু গাউনে মালাইকা, নেশায় বুঁদ ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে বলি অভিনেত্রী মালাইকা আরোরার। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সম্প্রতি India Couture Week ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছেন মালাইকা আরোরা। কালো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষযুগল, হাই থাই স্লিট সি-থ্রু গাউনে পাগল করে দিয়েছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

ডিপ নেকলাইন, কালো রঙের নেটের গাউনে রয়েছে গ্লিটজেক সিকোয়েন্স। গলায় হিরের লকেট। কালো রঙের স্টিলেটো পরেছিলেন তিনি। থাই হাই স্লিটসে মালাইকার শরীরী আবেদনে মুগ্ধ ফ্যাশন দুনিয়া। ডিজাইনার রোহিত গান্ধী ও রাহুল খান্নার ডিজাইন করা পোশাকে ব়্যাম্প মাতালেন মালাইকা। নেটপাড়ায় ভাইরাল তাঁর ব়্যাম্পের ছবি। নেটিজেনদের বেশিরভাগই আগুন এবং রেড হার্টের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন। মালাইকা সবসময়েই ফ্যাশন দুনিয়ায় নিজেকে অন্যভাবে পরিচয় করাতে চান, এবার তিনি তা প্রমাণ করে দেন তিনি একজন ফ্যাশন আইকন।

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন এখনও ২০-র যুবতী। একবার নয়, একাধিকবার তা প্রমাণ করে দিয়েছেন মালাইকা আরোরা। তার ফ্যাশন সেন্স দেখে ফ্যাশন বোদ্ধারাও চমকে যান। এই বয়সে এসেও নিউকামারদেরও বলে বলে গোল দেন মালাইকা আরোরা। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest