Site icon The News Nest

সাদা শাড়িতে তাক লাগাচ্ছেন পঞ্চাশ ছুঁই ছুঁই Malaika Arora,, শাড়ির দাম জানেন?

WhatsApp Image 2022 07 13 at 2.30.06 PM

সবরকমের পোশাকেই যে একইরকম স্বচ্ছ্বন্দ বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora), তা ফের প্রমাণ করে দিলেন। কয়েকদিন আগে এক অনুষ্ঠানে যোগ দিতে সাদা শাড়ি পরেছিলেন তিনি। আর তাতেই তাঁর দিক থেকে চোখ সরাতে পারলেন না নেটিজেনরা।

সাদা শাড়ির সঙ্গে মালাইকা নিয়েছেন সিলফার ক্লাচ, কানে বড় পার্লের পাসা। স্মোকি আইতে মোহময়ী মালাইকা।জানা গিয়েছে, মালাইকার এই শাড়ির দাম প্রায় ১ লাখ ৩৫ হাজারের কাছাকাছি। ফ্যাশন ডিজাইনার ডিলনাজের তৈরি করা এই শাড়িতে সকলের নজক কেড়েছেন মালাইকা। শাড়ি জুড়ে রয়েছে মুক্তোর কাজ। সঙ্গে সূক্ষ্ম নেট দিয়ে তৈরি এই শাড়়ি।

আরও পড়ুন: Summer Fashion: ব্রা কাটিং টপ, ফ্লোরাল লং স্কার্টে সামার ফ্যাশন গোল নুসরত জাহানের

সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রীর ছবি পোস্ট হতেই তাঁর দিক থেকে নজর সরাতে পারছেন না নেট নাগরিকরা। কমেন্ট বক্সে চোখ রাখলে তেমনই মন্তব্য নজর কাড়ছে। কোনও অনুরাগী কমেন্টে লিখেছেন, ‘শাড়িতে অসাধারণ লাগছে।’ আবার কোনও অনুরাগী লিখেছেন, ‘গর্জাস মালাইকা।’ সবমিলিয়ে একেবারে যেন বিপরীত মেরুর সাজে নেটিজেনদের চোখ কপালে তুললেন অভিনেত্রী।

অন্যদিকে, সদ্যই গিয়েছে অর্জুন কপূরের জন্মদিন। তাঁর জীবনের বিশেষ দিন তিনি কাটাতে উড়ে গিয়েছিলেন প্যারিস। সঙ্গী? অবশ্যই প্রেমিকা মালাইকা। শোনা যাচ্ছে, শীঘ্রই তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন।

আরও পড়ুন: Alia Bhatt: গোলাপি মিনি ড্রেসে করণের সঙ্গে কফি খেতে এলেন আলিয়া, পোশাকের দাম কত জানেন?

Exit mobile version