Mimi Chakraborty Looks Like A Dream In Ivory Embellished Saree

Mimi Chakraborty: আইভরি রঙা শাড়ি, গোলাপে খোঁপা সাজালেন মিমি, হতে পারে আপনার পুজোর সাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সৌন্দর্যে বিভোর তাঁর অনুরাগীরা। তা হবে নাই বা কেন! মিমি যে ঠিক এতটাই সুন্দর, তাই তিনি যখনই নতুন নতুন লুকে সবার সামনে ধরা দেন, তখন তাঁকে দেখে চোখ ফেরানোর উপায় থাকে না। এবারও তাই হল। নিজের ইনস্টাগ্রামে লেটেস্ট ফটোশুটের ছবি শেয়ার করলেন মিমি।

ব্যাকলেস আইভরি রঙের ফুল হাতা ব্লাউজের সঙ্গে, আইভরি রঙের শাড়ি পরেছেন মিমি। গোটা শাড়ি জুড়ে ভারী কারুকার্য করা। ভারী এমবেলিশড কাজ করা রয়েছে শাড়িতে। যেমন এখানে সাদা সুতোর এমব্রয়ডারি কাজ রয়েছে।শাড়ির সঙ্গে মানানসই মেকআপ করেছেন নায়িকা। চুলটা খোপা করে বেঁধে তাতে সাদা গোলাপ আটকেছেন। মিমির এই লুকে মুগ্ধ নেটিজেন, প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

আরও পড়ুন: Priyanka Chopra: ব্যাকলেসে আটকে গেল চোখ… প্রিয়াঙ্কা চোপড়ার সেক্সি অবতারে ক্লিন বোল্ড সবাই!

সম্পূর্ণ ব্যাকলেস ব্লাউজের সঙ্গে তিনি যখন একটি আইভরি রঙের সি থ্রু শাড়ি পরে ফটোশ্যুট করেছেন, তখন তাঁকে দেখে প্রেমে পড়েছেন সবাই। নিজের টোনড পিঠ ফ্লন্ট করার কোনও সুযোগই হাতছাড়া করেননি অভিনেত্রী। এই শাড়িতে সুন্দর সিকুইন কাজও রয়েছে। যা শাড়িতে বিশেষ চমক যোগ করেছে। সম্পূর্ণ শাড়িজুড়েই রয়েছে এই একই কাজ। যা এক কথায় দুর্দান্ত।

সুন্দর সিকুইন কাজ এই শাড়িতে একটি ব্লিং এফেক্ট যোগ করেছে। আঁচলের শেষ প্রান্তে নজরে পড়ছে সুন্দর ফেদার ডিটেলিং। সাদা রঙের পালকের কাজ করা হয়েছে।  যার জন্য এ শাড়িটি হয়ে উঠেছে একটি আদর্শ পার্টি ওয়্যার। সঙ্গে যোগ হয়েছে মিমির মন ভোলানো হাসি। যা তাঁর এই এলিগেন্ট লুকের অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে।

আরও পড়ুন: PM Modi Pagdi: জাতীয় পতাকার সঙ্গে রংমিলান্তি পাগড়ি, এবার নমোর পোশাকের বিশেষত্ব কী ছিল জানেন?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest