Mouni Roy is spreading warmth on the beach, do you know the price of his bralet?

সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন Mouni Roy, জানেন তাঁর ব্রালেটের দাম কত জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যে মৌনি রায়। শুরুটা ছোট পরদা দিয়ে হলেও আপাতত বড় পরদায় অক্ষয়,  অমিতাভ, আলিয়াদের সঙ্গে কাজ করছেন চুটিয়ে। ছুটি কাটাতে মলদ্বীপ গিয়েছেন সুন্দরী। আর সেখান থেকে ব্রালেট আর মিনি স্কার্টে এই ছবি শেয়ার করতেই তা নিমেষে ভাইরাল হয়ছে। কেউ চোখ ফেরাতে পারেছেন না তাঁর থেকে!

ফুল ছাপের ব্রালেট এবং র‍্যাপ স্কার্ট পরে নিজেকে লেন্সবন্দি করলেন মৌনী। নাম করা পোশাকশিল্পী গোপী বৈদ মৌনীর জন্য তৈরি করেছেন এই পোশাক। খোলা চুল, চোখে কাজল এবং ন্যুড শেডের মেকআপে নিজেকে সাজিয়ে তুলছিলেন ‘কিউ কি…’ ধারাবাহিকের ‘কৃষ্ণতুলসি’। কিন্তু যে পোশাকে মৌনী সকলকে তাক লাগাচ্ছেন, সেটির দাম কত জানেন?

আরও পড়ুন: Lingerie Styling Guide: আপনার কিশোরী কন্যার লঞ্জিরি কেনার আগে রইল কিছু জরুরি পরামর্শ…

গোপী বৈদের ওয়েবসাইট খুঁজলেই সেই উত্তর পাওয়া যায়। মৌনীর এই পোশাকের দাম সাড়ে ১৬ হাজার টাকা। এই প্রথম নয়, অতীতেও একাধিকবার ব্রালেট, বিকিনিতে অনুরাগীদের চমকে দিয়েছেন মৌনী। বরাবরের মতো এ বারও তাঁর খোলামেলা অবতারে মুগ্ধ। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২ লক্ষ নেটাগরিক পছন্দ করেছেন মৌনীর এই ভিডিয়ো।

শরীরে একফোঁটা মেদ নেই। টোনড অ্যাবসে মাত করেছেন সকলকে। সি-কটেজের ডেকে মৌনি সেক্সি পোজ দিয়ে ঘুম কেড়েছেন সকলের। নীল-ধুসর ক্রপ টপ, আর হাই স্লিট স্কার্টে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন।

আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ড, পুজোয় বানাতে পারেন এই দুই ডিজাইনের ব্লাউজে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest