Pm Narendra Modi: Top 3 Expensive Items Accessories Like Glasses And Watch He Uses Most

Narendra Modi: দামি ব্র্যান্ডের চশমা, পেনের দাম ১ লাখেরও বেশি! ‘ফ্যাশনদুরস্ত’ মোদী এই তিন জিনিস ছাড়া বাইরে যান না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফ্যাশনও যথেষ্ট নজরকাড়া।তাঁর যেমন পোশাকের কোনও অভাব নেই, কিন্তু তিনি কিছু জিনিস খুব পছন্দ করেন। কোথাও যাওয়ার আগে সেগুলি নিতে ভোলেন না। কী কী সেই জিনিস? আজ তাই নিয়েই আলোচনা করা যাক।

আপনি যদি প্রধানমন্ত্রী মোদীর প্রতিটি ছবি দেখেন, তাহলে আপনি এই জিনিসটি দেখতে পাবেন। প্রতিটা সময়ে তাঁকে সুন্দর সুন্দর ঘড়ি পরতে দেখা যায়। আসলে, তাঁর ঘড়ির বিশেষ শখ আছে এবং শুধুমাত্র বিখ্যাত ব্র্যান্ডের ঘড়ি পরতে পছন্দ করেন। প্রধানমন্ত্রীর হাতে, আপনি অ্যাপল এবং মোভাডোর মতো ব্র্যান্ডের ঘড়ি দেখতে পাবেন।

প্রধানমন্ত্রী তাঁর ঘড়ির পাশাপাশি চশমার দিকেও বিশেষ নজর দেন। তাঁর বিভিন্ন লুকেই বিশেষ জিনিসটি দেখা যায়। সাধারণত বুলগারি ব্র্যান্ডের চশমাই পরেন মোদী। মোদী দুই ধরনের চশমা পরতে পছন্দ করেন। যার মধ্য়ে একটি কালো সানগ্লাস। আর একটি ট্রান্সপারেন্ট শেড তাঁর পছন্দের তালিকায় রয়েছে। নরেন্দ্র মোদী যে চশমা পরেন, তা শুধুই খুব দামি নয়। বরং তাকে যদি আপনি মাটিতেও ফেলে দেন, তাহলে তা সহজে ভেঙে যায় না।

আরও পড়ুন: সাদা শাড়িতে তাক লাগাচ্ছেন পঞ্চাশ ছুঁই ছুঁই Malaika Arora,, শাড়ির দাম জানেন?

একই সঙ্গে রয়েছে আরও একটি জিনিস, যেটি ছাড়া বাইরে পা দেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তা হল প্রধানমন্ত্রীর পেন। একটি ফাউন্টেন পেন সব সময়ই তাঁর পকেটে দেখতে পাওয়া যায়। আসলে ফাউন্টেন পেন ছোটবেলা থেকেই খুব পছন্দ করেন তিনি। এখনও তাই সঙ্গে রাখেন। তবে প্রধানমন্ত্রী কোনও সাধারণ পেন ব্যবহার করেন না। Mont Blanc নামের একটি ব্র্যান্ডের পেন তিনি ব্যবহার করেন। যার দাম শুনলে আপনার মাথা ঘুরে যেতে পারে। কারণ, তার দাম হল ১ লাখ ৩০ হাজার টাকা।

আরও পড়ুন: Durga Puja Fashion: শপিং ট্রেন্ডের শীর্ষে অর্গানজা শাড়ি! জানুন আসল Organza চেনার উপায় কী কী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest