priyanka chopra looks beautiful in black and white gown dress at bulgari event

Priyanka Chopra: ব্যাকলেসে আটকে গেল চোখ… প্রিয়াঙ্কা চোপড়ার সেক্সি অবতারে ক্লিন বোল্ড সবাই!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কমলা রঙের সিকুইনড ড্রেসে ‘ব্ল্যাকপিঙ্ক’-এর লিসা আর অ্যানি হ্যাথওয়ের সঙ্গে প্যারিসের বুগ্যারি ইভেন্ট থেকে প্রিয়াঙ্কা চোপড়ার ছবি ভাইরাল হয়েছিল মঙ্গলবারই। দেশি গার্ল প্রিয়াঙ্কার দেখা মিলল প্যারিসের আরও একটি ইভেন্টে। প্লাংগিং নেকলাইনের গাউনে ইভেন্ট মাতালেন তিনি।

প্রিয়াঙ্কার দ্বিতীয় লুকটিও দেখার মতোই। তিনি কালো এবং সাদা গাউন পরেছেন। এর অসাধারণ ডিটেলিং দেখে সবাইকে মুগ্ধ। প্রিয়াঙ্কা ক্যামেরার সামনে আসার সঙ্গে সঙ্গেই নমস্কার করেছিলেন। যা ভারতীয় ভক্তদের মনও জয় করেছিল। প্রিয়াঙ্কা লন্ডন-ভিত্তিক ফ্যাশন ডিজাইনার রবার্ট উনের সংগ্রহ থেকে এই বডি ফিট ড্রেসটি বেছে নিয়েছিলেন। যার ড্রামাটিক ডিটেলিং ছিল খুব আকর্ষণীয়। নিজের ইনস্টাগ্রাম পেজে পিসির সেক্সি ছবি শেয়ার করেছেন ডিজাইনার।

 

View this post on Instagram

 

A post shared by ROBERT WUN• (@robertwun)

প্রিয়াঙ্কার এই গাউনটির সামনের দিকে একটি ডিপ নেকলাইন ছিল, যা তার লুকে বোল্ড টাচ দিয়েছিল। স্লিভলেস পোশাকে সুন্দরীর ফিগারের কার্ভ আরও বেশি হাইলাইট হয়েছে। ড্রেসের ব্যাক সাইডে একটি ক্রিস-ক্রস ব্যাকলেস টাই-আপ ডিটেলিং ছিল। যে কারণে তাঁর লুক আরও সেক্সি হয়ে ওঠে। প্রিয়াঙ্কার লুক এতটাই সুন্দর ছিল যে, তাঁর শরীরের প্রতিটি অংশই খুব ভালো হাইলাইট হয়েছিল। তাঁর কার্ভ কমপ্লিমেন্ট পাচ্ছিল।

পিসি গলায় একটি সিলভার চোকার নেকলেস পরেছিলেন। সেই নেকলেসে ছিল পান্নার কাজ। তিনি এটির সঙ্গে ম্যাচ করে কানের দুল এবং স্টেটমেন্ট রিং পরেছিলেন। তাঁর হেয়ারস্টাইল ছিল প্রশংসা করার মতোই। চুলের মাঝখানে পার্টিশন করে মেসি বান করেছিলেন অভিনেত্রী। মেকআপও দারুণ ছিল। উইংড আইলাইনার, আই-শ্যাডো, মাস্কারায় তাঁর লুক হয়ে ওঠে ড্রামাটিক। গ্লসি বেরি লিপস, গালে ব্লাশের ছোঁয়ায় খুব সুন্দর লাগছিল তাঁকে। হাইলাইটারের ছোঁয়ায় সম্পূর্ণ হয়েছে প্রিয়াঙ্কার লুক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest