Site icon The News Nest

Priyanka Chopra: ডিপ নেকলাইন গাউনে তাক লাগালেন Priyanka Chopra, দেখে নিন লাখ টাকার সেই পোশাক

WhatsApp Image 2022 06 07 at 10.03.13 PM

বলিউডের গণ্ডি পাড় করে হলিউডের মাটিতে দাপিয়ে রাজত্ব করছেন সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া (Priyank Chopra)। সিনেমা হোক বা ব্যক্তিগত জীবন মোটামুটি চর্চার আলোতেই থাকেন অভিনেত্রী। সম্প্রতি প্যারিসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বলি ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। ইতালির ল্যাক্সরি ব্র্যান্ড Bulgari-এর অনুষ্ঠানে যোগ দেওয়ার উদ্দেশ্যেই প্যারিসে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

Bulgari-এর সিইও Jean-Christophe Babin, BLACKPINK-এর Lisa আর অভিনেতা Anne Hathaway -ও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। স্টার স্টাডেড এইঅনুষ্ঠানের মাঝে সকলের নজর কেরেছেন নিক ঘরণী। প্রিয়াঙ্কার গ্ল্যামারাস লুক আর আউটফিটে ফের মজেছে নেটদুনিয়া। তামাটে পোশাকের সঙ্গে গলায় পরেছেন সিলভার জুয়েলারি।    প্রসঙ্গত ডিপ নেকলাইনে কমলা রং-এর প্ল্যানগিং নেক ড্রেসের জন্যই পেজ থ্রি-র খবরের হট কেক হয়ে উঠেছেন দেশি গার্ল।

আরও পড়ুন: ডিপ নেক গাউনে ফের ফ্যাশনের শিরোনামে Samantha Prabhu! দাম কত জানেন?

শুধু ড্রেসের কায়দার জন্যই নয়। আসলে ড্রেসের দাম শুনলে চোখ উঠবে কপালে। প্রিয়াঙ্কার পরণের পোশাকের দাম ১ লাখ টাকা। প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজের পক্ষ থেকে অনুষ্ঠানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। ৩৯ বছর বয়সেও খোলামেলা পোশাকেমোহময়ী প্রিয়াঙ্কাতে মুগ্ধ সেলেব থেকে ভক্তরা।

আরও পড়ুন: Nora Fatehi: ডিপ নেক ড্রেসে আইফার মঞ্চে পারদ চড়ালেন নোরা!

Exit mobile version