Ranveer Singh unleashes his boyish charm in a printed shirt

‘আনারস ছাপ’ জামা-প্যান্ট পরে ফটোশ্যুট Ranveer Singh-এর! দাম শুনে চোখ কপালে নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের তারকা অভিনেতা রণবীর সিং। অভিনয়ের পাশাপাশি নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য হামেশই চর্চায় থাকেন তিনি। বিশেষ করে তাঁর উদ্ভট পোশাক থেকে জুতা নিয়ে চর্চার শেষ নেই। উদ্ভট ফ্যাশন স্টেটমেন্টের জন্য বিভিন্ন সময় ট্রোলের মুখোমুখিও হন। তবে এসব মোটেও পাত্তা দেন না রণবীর। সব পোশাকেই তিনি সমান আত্মবিশ্বাসী। সম্প্রতি আানারস প্রিন্টেড পোশাকে ধরা দিলেন অভিনেতা।

‘গুচি’ ব্র্যান্ডের পোশাক থেকে জুতো, সবকিছুই রণবীরের পছন্দের তালিকায়। এককথায় তাঁকে ‘গুচিপ্রেমী’ বলা চলে। সম্প্রতি হালকা গোলাপি রঙের আনারস প্রিন্টের গুচির পোশাকে দেখা গিয়েছে রণবীরকে। সিল্কের শর্টস এবং শার্ট পরে ধরা দিয়েছেন তিনি। শর্টস এবং শার্টের প্রিন্ট একই রকমের। গোলাপি রঙের এই অদ্ভুত পোশাক দেখতে সাধারণ মনে হলেও, এর দাম মোটেও সাধারণ নয়।

আরও পড়ুন: Holi 2022: হোলি পার্টিই হোক বা বসন্ত উৎসব – ফ্যাশনে আপনিই হয়ে উঠুন মধ্যমণি

গুচি ব্র্যান্ডের এই পোশাকের দাম দুই লক্ষ টাকা। পরনে শার্টের দাম এক লক্ষ টাকার সামান্য বেশি এবং প্যান্টের দাম ৯১ হাজার ৭০০ টাকা। নেটদুনিয়ায় চর্চায় অভিনেতার এই লুক। অনেকেই অভিনেতার এই লুক দেখে প্রশংসা করেছেন। রণবীরকে শেষ পর্দায় দেখা গেছে ‘৮৩’ ছবিতে। অভিনেতার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘সার্কাস’, ‘রকি অউর রানী কি প্রেমকাহিনি’, এ ছাড়া ‘অন্নিয়ন’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

আরও পড়ুন: Sunny Leone Fashion: ৭ হাজারি মনোকিনিতে মালদ্বীপে সানি লিওন, ছবিগুলি মিস করেননি তো!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest