Rashmika Mandanna Looks Drop Dead Gorgeous In Red Dress; But why trolled?

Rashmika Mandanna: লাল গাউনে লাস্যময়ী রশ্মিকা, কিন্তু কেন হলেন ট্রোলড?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলি ইন্ডাস্ট্রিতে দক্ষিণী তারকার যোগ দিনে দিনে বেড়েই চলেছে। সামান্থা থেকে নয়নতারা, রশ্মিকা মন্দানার জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। এখন তো রশ্মিকা মন্দানা ন্যাশনাল ক্রাশও বটে। সিনেমার পর্দা হোক বা সোশ্যাল মিডিয়া রশ্মিকা জাদু সর্বত্রই জারি। তাঁর উপস্থিতিতেই যেন মন ভরে যায় দর্শকের। ইনস্টা হ্যান্ডেলে সুন্দ সুন্দর ছবি পোস্ট করে অনুরাগীদের হৃদয় জয় করেন দক্ষিণী লেডি সুপারস্টার।

গর্জাস রশ্মিকা মান্দানা সম্প্রতি একটি সুপার সিজলিং ড্রেস পরে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছেন। ইভেন্টে যে কেউ রশ্মিকাকে একটি চটকদার এবং অত্যাশ্চর্য গাউনে দেখেছেন কেবল তার দিকেই তাকিয়ে থাকবেন। ব্যাকলেস লাল গাউনে রশ্মিকা মান্দানাকে এত সুন্দর দেখাচ্ছে যে তার থেকে চোখ সরানো কঠিন।

আরও পড়ুন: Rabindra Jayanti Fashion: কাজল কালো চোখ আর ভিন্টেজ লুকে ২৫শে বৈশাখে হয়ে উঠুন অনন্যা

রশ্মিকা মান্দান্না একটি লাল কালো পোশাক, উজ্জ্বল মেকআপের সঙ্গে তার গ্ল্যামারাস চেহারাটি সম্পূর্ণ করেছেন। ন্যুড লিপস্টিক, ঝলমলে আইশ্যাডো, আইলাইনার এবং মাস্কারায় রশ্মিকার লুক দেখার মতো ছিল। লাল কালো রঙের পোশাকে রশ্মিকার চেহারা সত্যিই ইলেকট্রিক।

রশ্মিকার ভিডিও এবং ছবি দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায়। যদিও রশ্মিকার ভক্তরা তার চেহারা দেখে হতবাক, অনেকে বিশ্বাস করেন যে রশ্মিকাকে এই পোশাকে স্বাচ্ছন্দ্য দেখাচ্ছে না। অনেকেই রশ্মিকাকে তার পোশাকের জন্য ট্রোল করছেন। রশ্মিকার ভাইরাল ভিডিওতে এক ব্যবহারকারী মন্তব্য করেছেন- আমার ভালো লেগেছে। কিন্তু এই পোশাকে তাকে অস্বস্তিতে দেখাচ্ছে। কেন আপনি এমন ধরনের পোশাক পরেন? অন্য একজন ব্যবহারকারী লিখেছেন- দেখে মনে হচ্ছে তিনি তার পোশাকে খুব অস্বস্তি বোধ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: সাদা শাড়িতে তাক লাগাচ্ছেন পঞ্চাশ ছুঁই ছুঁই Malaika Arora,, শাড়ির দাম জানেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest