৩ লাখি হ্যান্ডব্যাগ! ক্রপ টপ-কার্গো প্যান্টে চর্চায় সোনমের নয়া লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইন্ডাস্ট্রিতে ফ্যাশনিয়েস্তা নামেই তাঁকে চেনেন সকলে। রয়্যাল স্টাইল স্টেটমেন্টে ভেসে উঠলেন অনিল কন্যা সোনম কাপুর। কাজ থেকে আপাতত ব্রেক নিয়েছেন অভিনেতা। ব্ল্যাক বিউটি হয়েই নজর কাড়লেন সোনম কাপুর (Sonam Kapoor)। নেটিজেনরা তো অনিল কন্যার প্রশংসায় পঞ্চমুখ।

কালো হাই নেক ক্রপ টপের সঙ্গে কালো ট্রাউজার, ক্রিম রঙের বেল্ট দিয়ে ব্রেক এনেছেন পোশাকে। হেয়ার স্টাইলটাও অভিনব।  টাইট করে টেনে বাঁধা চুল। ম্য়াট মেকআপ, কাজল কালো চোখ, নিউড গ্লসি লিপস্টিক। নায়িকার হাতে ধরা অলিভ গ্রীন রঙের ব্যাগ, যাঁর মূল্য ৪৬০০ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ২৫ হাজারের কাছাকাছি।

আরও পড়ুন: কর্ণাটকের অফিসিয়াল পতাকার রঙের বিকিনি বিক্রি করছে Amazon, শুরু বিতর্ক

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

লুইস ভুটন ব্র্যান্ডের সোনমের এই ক্রপ টপের দাম ১ লক্ষ ৯৪ হাজার ৮৬২ টাকা। অভিনেত্রীর পরনে লুইস ভুটন ব্র্যান্ডের কার্গো প্যান্টের দাম ১ লক্ষ ৯৪ হাজার ৯৮৪ টাকা।সোনমের এই লুক সামার, স্প্রিং কালেকশনের। নিখিল মানসতার স্টাইলে ধরা দিয়েছেন অভিনেত্রী।

এই ছবির সিরিজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে নায়িকা লেখেন ‘শক্তিশালী নারীদের দেখনদারির প্রয়োজন হয় না, তাঁদের নিজস্ব মান থাকে। আপাতত আনন্দ আহুজার সঙ্গে লণ্ডনে খোশমেজাজেই দিন কাটাচ্ছেন নায়িকা। তাঁর আপকামিং ছবি ‘ব্লাইন্ড’, সোম মাখিজা পরিচালিত এই ছবির শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন সোনম। অ্যাকশিন থ্রিলার এই ছবিতে একজন অন্ধ পুলিস অফিসারের সিরিয়াল কিলারকে খোঁজার গল্পই ফুটে উঠবে।

আরও পড়ুন: Mushroom Fabric: এই প্রথম মাশরুম দিয়ে তৈরি হল পোশাক!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest