Swastika Mukhopadhyay wears saree in one minute in front of camera

Fashion: এক মিনিটেই পড়া যায় শাড়ি! ক্যামেরার সামনে সেটাই করে দেখালেন স্বস্তিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছক ভাঙতে বরাবর ওস্তাদ স্বস্তিকা মুখোপাধ্যায়। বলা ভালো, স্বস্তিকা মানেই টলিউড ইন্ডাস্ট্রিতে সাহসিতার আরেক নাম। স্বস্তিকার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলবার নেই, পাশাপাশি নায়িকার ফ্যাশন স্টেটমেন্টও বরাবর চোখ টানে। শাড়িতে তো সবসময়ই অনুরাগীদের মনের ধুকপুকানি বাড়িয়ে তোলেন স্বস্তিকা। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকার শাড়ি লুক নিয়ে কম চর্চা হয় না। অনেকের মনেই প্রশ্ন থাকে এত্তো সুন্দর করে কীভাবে শাড়ি পরেন স্বস্তিকা? সেই প্রশ্নের জবাব নিয়ে হাজির খোদ অভিনেত্রী।

রবিবার নিজেকে মেলে ধরলেন নীল মোটিফ ওয়ালা সাদা রঙের শাড়িতে। সঙ্গে আকাশ নীলের কাজ করা হলুদ ব্লাউজ। এক মিনিটে শাড়ি পড়ার চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি। ক্যামেরার সামনে সেটাই করে দেখালেন এবং তিনি যে সফল হয়েছেন তা বলাই বাহুল্য। ক্যামরার সামনে শাড়ি পড়ার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল।

আরও পড়ুন: Malaika Arora: র‌্যাম্পে হাই থাই স্লিট সি-থ্রু গাউনে মালাইকা, নেশায় বুঁদ ভক্তরা

ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই এক মিনিটে ১২ হাতের শাড়ি পড়ার ভিডিয়ো ভাগ করে নিলেন তিনি। গলায় হাল ফ্যাশনের হার ও নাকে নথ এই সাজকে সম্পূর্ণ করে তুলেছে। অসংখ্য অনুরাগীর মন কেড়েছে স্বস্তিকার এই আকর্ষণীয় লুক।

তাঁর ভিডিয়োর কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। কেউ লিখছেন, ‘এতদিন আমি শাড়ির কুঁচি ভুল দিক থেকে ধরতাম, ধন্যবাদ তোমাকে’। অপর একজন লেখেন, ‘তোমার উপর মেয়ে হয়েই ক্রাশ খাচ্ছি’। অপর এক স্বস্তিকা ভক্ত লেখেন, ‘শাড়িতে পুরো রানির মতো লাগে তোমাকে’।

আরও পড়ুন: Mimi Chakraborty: সাদা ব্রালেটে লাস্যময়ী লুকে মিমি, নজর কাড়ল নির্মেদ চেহারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest