Thinking about what to wear in this valentines day know about these dresses

Valentine’s Day: ডেটের জন্যে তৈরি হবেন কিভাবে? আপনার জন্য রইল স্পেশাল টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালবাসা দিবসের আর মাত্র হাতেগোনা কয়েকটাদিন বাকি। তাই মেয়েরা বেশিরভাগই ভ্যালেন্টাইন্স ডে ডেটের জন্য সুন্দর পোশাকের সন্ধানে রয়েছে। একটি বিশেষ অনুষ্ঠানের জন্য নিজেকে সাজিয়ে তোলা প্রায় প্রতিটি মেয়ের খুব সখের জিনিস। কিন্তু সুন্দর রঙ এবং শরীরের আকৃতির জন্য সঠিক মানানসই পোশাক নির্বাচন করা একইসঙ্গে সেই মুহূর্তে গ্ল্যামারাস দেখায় এমন কিছু বেছে নেওয়া সহজ কাজ নয়। চলুন জেনে নেওয়া যাক ভালবাসা দিবসের বিশেষ দিনটিকে আরও সুন্দর করে তুলতে আপনি নিজের জন্য কী ধরনের পোশাক বেছে নিতে পারেন।

সিকুইন পোশাক

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনও পার্টি বা ক্লাবে যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনি নিজের জন্য একটি ঝলমলে সিকুইন পোশাক বেছে নিতে পারেন। একটি সিকুইন পোশাকের সঙ্গে হাই হিল পরুন। অন্যদিকে, আপনি যদি হাউস পার্টি করছেন, তবে এই সিকুইন পোশাকটি এক গ্লাস ওয়াইনের সঙ্গে খুব সুন্দর দেখাবে।

বডিকন পোশাক:

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

আপনি যদি ভালবাসা দিবসে হট এবং গ্ল্যামারাস দেখতে চান তবে আপনি বডিকন পোশাক পরতে পারেন। বডিকন পোশাকগুলি আপনার আকৃতির কার্ভগুলিকে হাইলাইট করার জন্য পরিচিত। বডিকন পোশাকগুলি বিভিন্ন টেক্সচার এবং শৈলী সঙ্গে আসে। বডিকন পোশাকে আপনার সবচেয়ে উত্কৃষ্ট চেহারা ধরা পড়ে। একটি সন্ধ্যায় ডেট বা একটি ককটেলের রাতে বডিকন পোশাক পরে বাইরে গেলে আপনাকে বেশ আকর্ষণীয় দেখাবে।

আরও পড়ুন: সোনালী লেহেঙ্গাতে নজর কাড়লেন অঙ্কিতা! জানুন বিয়ের পোশাকের ডিজাইনার কে ছিলেন?

বেল হাতা পোশাক:

বেল হাতা পোশাকের প্রবণতা আজকের দিনে খুব বেশি। এই পোশাকটি সোশ্যাল মিডিয়ার সবচেয়ে প্রিয় পোশাক হয়ে উঠেছে। ফ্যাশন প্রভাবশালী থেকে বলিউডের সেলিব্রিটিদের কাছে এটি পোশাকের জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে। বেল-হাতা পোশাক আপনাকে একটি সুপার সুন্দর চেহারা দেয়। এটি পরার পর আপনাকে দারুণ সুন্দর দেখাবে।

শর্ট ওয়াইন ড্রেস:

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)


ছোট পোশাক দেখতে সুন্দর হয়। অন্যদিকে, যদি এর রঙ ওয়াইনের মতো হয়, তবে এটি আরও সুন্দর দেখাবে। একটি ওয়াইন রঙের শর্ট ড্রেস এই বিশেষ অনুষ্ঠানে পরার জন্য সেরা পোশাকগুলির মধ্যে একটি। আপনি যদি এই চমত্কার পোশাক পরে থাকেন তবে আপনার সঙ্গীর চোখ আপনার দিকেই থাকবে প্রতি মুহূর্তে। আপনি যদি এই দিনে একটি গ্ল্যামারাস এবং কিউট লুক ফ্লন্ট করতে চান, তাহলে আপনি এই পোশাকটি পরতে পারেন।

আরও পড়ুন: Lata Mangeshkar: পটোলা হোক বা সিল্ক…সাদা শাড়ি ও হিরের গয়না পছন্দ করি, জানিয়েছিলেন সুরের রাণী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest