Want to get a slim body before Durga Puja 2021? Watch Jahnavi Kapoor's fitness video

পুজোর আগে ছিপছিপে শরীর পেতে চান? দেখুন জাহ্নবী কাপুরের ফিটনেস ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নেট দুনিয়ায় তিনি এখন হট সেন্সেশন। বিকিনি থেকে ওয়েস্টার্ন, শাড়ি থেকে পশ্চিমী আউটফিটে পুরুষদের রাতের ঘুম কাড়ছেন এই বলিউড হিরোইন। নেটদুনিয়ায় তার সুপার সেক্সি বর্ণময় ছবি তোলপাড় করে দিচ্ছে। এজন্য নিয়মিত জিমে গিয়ে কঠোর পরিশ্রম করে ঘাম ঝরাচ্ছেন। শরীরচর্চা নিয়ে কোনও রকম আপোস করতে নারাজ শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর।

ছিপছিপে শরীর ধরে রাখতে কী ধরনের ব্যায়াম করেন তিনি, মাঝে মাঝেই সেই ভিডিয়ো তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। আবার কখনও যে জিমে তিনি ওয়ার্কআউট করেন, সেখানকার তরফ থেকেও ভিডিয়ো ভাগ করে নেওয়া হয় নেটমাধ্যমে। সম্প্রতি তেমনই একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে পায়ের পেশিগুলি শক্তিশালী করতে এবং পায়ের গঠন ঠিক রাখতে কোন ধরনে ফিটনেস-রুটিন মেনে চলছেন জাহ্নবী।

আরও পড়ুন: Mental Health: কথায় কথায় কান্না পাচ্ছে? উদ্বেগের কারণেই এরকম হচ্ছে না তো

ভিডিয়োয় দেখা যাচ্ছে জাহ্নবী কোন ধরনের ব্যায়াম করেন পায়ের জন্য। সাইক্লিং এবং স্কোয়াট ছাড়াও ওয়েট নিয়ে স্কোয়াট এবং রেজিস্ট্যান্স ব্যান্ড ট্রেনিং করেন তিনি। তা ছাড়াও রয়েছে আরও নানা ধরনের ব্যায়াম। জাহ্নবী যে শরীরচর্চায় একদমই ফাঁকি দেন না, তা এই ভিডিয়ো দেখেই স্পষ্ট।

নিয়মিত জিমে যান জাহ্নবী। শরীরচর্চা সেরে বেরোনো সময়ে তাঁর প্রচুর ছবি মাঝে মাঝেই দেখা যায় নেটমাধ্যমে। তবে তিনি একই ধরনের ব্যায়াম রোজ করেন না। আপনিও যদি ঠিক মতো ওজন ঝরিয়ে রোগা হতে চান, সপ্তাহে প্রত্যেক দিন একই রকম ব্যায়াম না করে নানা ধরনের শরীরচর্চা ঘুরিয়ে ফিরিয়ে করুন। তা হলে একঘেয়েমিও কাটবে এবং বেশি উপকারও পাবেন।জাহ্নবী ওয়েট ট্রেনিং এবং কার্ডিয়ো ছাড়াও সপ্তাহে বেশ কিছু দিন পিলাটিস করেন। তারকা-প্রশিক্ষক নম্রতা পুরোহিতের কাছে পিলাটিস শেখেন তিনি। সেখানে তাঁকে মাঝে মাঝে সঙ্গ দেন সারা আলি খানও। দু’জনে একসঙ্গে পিলাটিস করার ভিডিয়োও ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে।

আরও পড়ুন: বেশি তেল মশলাযুক্ত খাবারে বিপদ মাতৃদুগ্ধেও! সাবধান করলেন বিশেষজ্ঞরা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest