ওয়ার্ক ফর্ম হোম! বাড়িতে থেকে এই সময়ে পুরোনো উষ্ণতা ফিরিয়ে আনুন সম্পর্কে

সঙ্গীর পছন্দের ডিশ রান্না করে, খাবার টেবিল সুন্দর করে সাজিয়ে, পানীয়ের বোতল বা গ্লাস হাতে হয়ে যাক একটা মাখোমাখো ক্যান্ডেল লাইট ডিনার।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও ওয়ার্ক ফর্ম হোম। এটাকে বোরিং না ভেবে, একটু উত্তেজক বানিয়ে তুলুন। এতদিন তো দশটা-পাঁচটা কাজের চাপে, আর বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে দিতে হারিয়ে ফেলেছিলেন পুরনো রোম্যান্স। আংশিক লকডাউনের সুযোগে, আবারও সেই সম্পর্কের আগের দিনগুলোতে ফিরে যান। উষ্ণতায় ভরে উঠুক দিনগুলো!

ম্যাসাজ দিন

সারাদিন কম্পিউটারের সামনে বসে কাজ করা মানেই ঘাড়ে, কোমরে ব্যথা! রাতে কাজ সেরে একটা হালকা ম্যাসাজ দিয়ে নিন। পরিবেশ রোম্যান্টিক করতে মোমবাতি জ্বালিয়ে নিন ঘরে। এরোম্যাটিক অয়েল দিয়ে ভালো করে ম্যাসাজ দিন। এতে যেমন সারাদিনের ক্লান্তি কাটবে, তেমনই সুযোগ পাওয়া যাবে কাছাকাছি আসার।

একসঙ্গে কাজ করুন

এতদিন নয় ঘরের সমস্ত কাজ ভাগ করে রেখেছিলেন। এবার একসঙ্গে কাজ করুন। দেখবেন অনেকটা সময় একসাথে কাটছে। রান্না করা, ঘর গোছানো এমনকী জামা-কাপড় ধোয়ার সময়তেও একসঙ্গে থাকুন।

আরও পড়ুন: বন্ধ সিনেমা হলে যৌনতা, ক্যামেরাবন্দি হল যুগলের কাণ্ড

সারপ্রাইজ দিন

মল, রেস্তোরাঁ, সিনেমা হল বন্ধ মানে বাড়ির বাইরে পা রাখার সুযোগ কম। তার মানে ঘরে ফিটফাট থাকবেন না এমন নয়। ছুটির দিনটায় ওর মনের মতো করে নিজেকে সাজিয়ে নিন। তারপর? বসে যান কোনও রোম্যান্টিক বা ইরোটিক সিনেমা দেখতে!

ক্যান্ডেল লাইট ডিনার 

সঙ্গীর পছন্দের ডিশ রান্না করে, খাবার টেবিল সুন্দর করে সাজিয়ে, পানীয়ের বোতল বা গ্লাস হাতে হয়ে যাক একটা মাখোমাখো ক্যান্ডেল লাইট ডিনার। দোকান খোলা না থাকলেও অনলাইনে আনিয়ে নিতে পারেন তাঁর পছন্দের গিফট। আর ডিনার শেষে তা তুলে দিতে পারেন সঙ্গীর হাতে।

আরও পড়ুন: হু হু করে বাড়ছে কন্ডোমের বিক্রি, টিকাকরণের পরেই কী সেক্সে আগ্রহ বাড়ছে? কী বলছে সমীক্ষা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest