7 Apps To Help You Get Smart About Sexual Health

আপনার যৌন স্বাস্থ্যের উন্নতির জন্য নজর রাখুন এই ৭ অ্যাপ-এ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যৌন স্বাস্থ্য শুধুমাত্র আপনার ডাক্তারের দায়িত্ব নয় এবং আপনার এটি হতে দেওয়া উচিত নয়। এটা শেষ পর্যন্ত আমাদের উপর নির্ভর করে যে আমরা আমাদের দেহ সম্পর্কে যতটা শিখতে পারি যাতে আমরা আত্মবিশ্বাসের সাথে নিজেদের যত্ন নিতে পারি। এটাও মনে রাখা উচিত যে আপনার যৌন স্বাস্থ্যের যত্ন নেওয়া স্বাভাবিক এবং এতে বিব্রত বোধ করার কিছু নেই।

আপনি যদি আপনার যৌন স্বাস্থ্যের উন্নতিতে সাহায্য করার জন্য অ্যাপস খুঁজছেন, তাহলে এখানে সাতটি ডাউনলোড করার যোগ্য।

কোরাল

কোরাল হল একটি যৌন স্বাস্থ্য অ্যাপ যা দম্পতি এবং ব্যক্তিদের তাদের সংযোগ আরও গভীর করতে সাহায্য করার জন্য একটি বিজ্ঞান-সমর্থিত পদ্ধতি ব্যবহার করে।

ক্লু

মাসিক এবং ডিম্বস্রাব চক্র ট্র্যাক করতে ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় যৌন স্বাস্থ্য অ্যাপগুলির মধ্যে একটি হল ক্লু। ক্লু অ্যাপ ব্যবহারকারীদের গ্রহণ করতে দেয় কাল এবং PMS পূর্বাভাস তাদের চক্রের প্রথম দিনের আগে।

Rosy

আপনার যৌন সুস্থতার যাত্রায় প্রথম পদক্ষেপ নিতে Rosy অ্যাপটি ডাউনলোড করার কথা বিবেচনা করুন। অ্যাপ ব্যবহার শুরু করতে, আপনাকে আপনার লিবিডো সম্পর্কে কিছু ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিতে হবে। তারপরে আপনি একটি স্কোর পাবেন যা আপনি Rosy অ্যাপে উপলব্ধ পরিষেবাগুলি ব্যবহার করার পরে উন্নতি করার লক্ষ্য রাখবেন৷

ন্যাচারাল সাইকেল অ্যাপ

ন্যাচারাল সাইকেল অ্যাপ হল একটি এফডিএ-নিয়ন্ত্রিত মেডিকেল ডিভাইস যা প্রাকৃতিক জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি এবং কেন পিল-মুক্ত যাওয়া আপনার জন্য সঠিক হতে পারে সে সম্পর্কে তথ্য অ্যাক্সেস করতে ব্যবহার করা যেতে পারে।

আরও পড়ুন: কোন মেয়ের যৌন চাহিদা কেমন? উত্তর দেবে তাঁর ‘পা’!

Ferly

Ferly অ্যাপ হল যৌন-সম্পর্কিত সমস্ত জিনিসের জন্য ওয়ান-স্টপ-শপ। Ferly এর সাহায্যে, আপনি আপনার শরীর সম্পর্কে আরও সচেতন হতে পারেন এবং আপনার জন্য কী কাজ করে তা আবিষ্কার করতে পারেন। যৌন স্বাস্থ্য অ্যাপটি বিশেষজ্ঞ-নির্দেশিত অডিও প্রোগ্রাম সরবরাহ করে যা আপনার যৌন আত্মবিশ্বাস কীভাবে তৈরি করতে হয় এবং আপনার কাছে আনন্দের অর্থ কী তা অন্বেষণ সহ বিভিন্ন বিষয় কভার করে।

ফ্লো

যৌন স্বাস্থ্য অ্যাপ ফ্লো আপনাকে ক্র্যাম্প, স্রাব, মাথাব্যথা এবং আরও অনেক কিছু সহ 70 টিরও বেশি শরীরের সংকেত ট্র্যাক করে সঠিক সময়কাল এবং ডিম্বস্ফোটনের পূর্বাভাস দেয়। ফ্লো অ্যাপের সাহায্যে, আপনি আপনার অনন্য লক্ষণগুলি বুঝতে পারবেন, আপনার চক্রের ধরণগুলি সনাক্ত করতে পারবেন এবং আপনি যা অনুভব করছেন তা স্বাভাবিক কিনা তা জানতে পারবেন।

আরও পড়ুন: Extra Marital Affair: পরকীয়া প্রেমের প্রতি মহিলাদের ঝোঁক বেশি! বলছে সমীক্ষা

 

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest