British garden centers sell vegetable themed condoms

Vegetable-Themed Condoms: সবজির গন্ধে ভরপুর,এবার বাজারে ‘ভেজিটেবল থিমড’ কন্ডোম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শারীরিক সম্পর্ক গড়ে তোলার নির্দিষ্ট কোনও বয়স নেই। দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ চাইলেই একে অপরের সঙ্গে শারীরিক ভাবে মিলিত হতে পারেন। তবে একটি বয়সের পর থেকে শারীরিক সম্পর্কের প্রতি অনেকেই উৎসাহ হারিয়ে ফেলেন। সমীক্ষা বলছে, বয়স ৬০ পেরোতেই শারীরিক ঘনিষ্ঠতার প্রতি একটা অনীহা চলে আসে। সেই কথা মাথায় রেখেই ৬৫-এর বেশি বয়সিদের মধ্যে যৌনতা নিয়ে উৎসাহের হার বৃদ্ধি করতেই ব্রিটেনে আনা হয়েছে ভেষজ উপাদান দিয়ে তৈরি কন্ডোম।

এতদিন পর্যন্ত ‘ফ্রুট ফ্লেভারড’ কন্ডোম মিলত। এবার সেখানে ‘ভেজিটেবল থিমড’ কন্ডোম (Vegetable-Themed Condoms) বাজারে আসার খবর প্রকাশ্যে আসছে। দিন যত এগোচ্ছ, তত যৌন জীবনযাপনে মানুষের অন্য রকম প্রবণতা ধরা পড়ছে। সেই কারণে এবার যৌন জীবনযাপনে নতুন করে মাত্রা যোগ করতে ‘ভেজি’ কন্ডোমের ধারণা প্রকাশ্যে আসছে।

আরও পড়ুন: Best Dating Website: একাকিত্বে ভুগছেন? এই ৭ ডেটিং সাইটে প্রোফাইল বানিয়ে নিন

রিলেট নামে এক যৌন সচেতনতা কেন্দ্রের তরফে কবন্ডোমের এই নয়া রূপ প্রকাশ্যে আনা হচ্ছে। সবজি বাগানের বীজ  যে সমস্ত প্যাকেটে থাকে, তার আদলেই তৈরি হচ্ছে কন্ডোম কভার। অর্থাৎ হঠাৎ করে দেখলে আপনি ধরতেই পারবেন না, সবজির বীজ না কন্ডোমের প্যাকেট রয়েছে আপনার চোখের সামনে।

যৌনতা নিয়ে বয়স্কদের মধ্যে কিছুটা ছুৎমার্গ দেখা যায়। শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়া খিদে পাওয়া, ঘুম পাওয়ার মতো একটি শারীরবৃত্তীয় প্রক্রিয়া। বেশি বয়সেও যাতে যৌনতাকে সমান ভাবে উপভোগ করা যায় এবং পাশাপাশি সুরক্ষিত থাকা যায়, সেই কারণেই এই নয়া আবিষ্কার। ব্রিটেনে ৬৫ বছর বয়সিদের মধ্যে যৌনরোগের বাড়বাড়ন্তও চোখে পড়ছিল। তাই এই অভিনব কন্ডম তৈরির ভাবনা। এই নিয়ে বিজ্ঞাপনী প্রচারও চলছে জোর কদমে। হর্টিকালচারের সঙ্গে মিলিয়ে এই প্রচারের নাম দেওয়া হয়েছে ‘হর্নিকালচার’!

আরও পড়ুন: Live Session: অনলাইনে চলছে পারিবারিক অনুষ্ঠান, ক্যামেরা চালু রেখেই উত্তাল যৌনতায় মাতলেন নিমন্ত্রিত দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest