Guess what kind of a lover you are based on how you hug a partner!

Relationship Tips: আপনার সঙ্গী সম্পর্ক নিয়ে আদৌ সিরিয়াস? আলিঙ্গনের ধরণই বলে দেবে সবটা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমিক বা প্রেমিকা আপনাকে কীভাবে জড়িয়ে ধরছে, তার উপর নির্ভর করে আপনার সম্পর্কের গভীরতার মাপকাঠি। প্রেমিকের মন বুঝতে সহজ পদ্ধতির সাহায্য নিন। কেমন করে প্রেমিক জড়িয়ে ধরছেন, সেদিকে খেয়াল রাখুন। জড়িয়ে ধরার ধরন দেখেই নাকি ভালবাসার গভীরতার প্রমাণ পাওয়া যেতে পারে।

  • যদি আপনার প্রেমিক বা প্রেমিকা আপনাকে কাঁধের দিক থেকে জড়িয়ে ধরেন তবে যেন ভাববেন না প্রেম নেই। অনেকে এভাবেই সঙ্গীকে আগলাতে ভালবাসেন। এর মানে প্রেমিক বা প্রেমিকা আপনাকে ভালবাসেন না, তা নয়। বিশেষজ্ঞরা বলছেন, এভাবে যাঁরা জড়িয়ে ধরতে ভালবাসেন, তাঁদের সম্পর্ক একেবারেই বন্ধুর মতো।  আর ভালবাসার প্রথম ধাপই তো হল বন্ধুত্ব।
  • অনেকে আবার প্রিয়জনকে বুকে টেনে জড়িয়ে ধরতে ভালূাসেন। যে কোনও ক্ষেত্রেই তাঁদের ভালবাসার বহিঃপ্রকাশ হয় এভাবেই। প্রশ্ন শুনে লজ্জা পেয়ে গেলেন? তবে সেসব ঝেড়ে ফেলুন। কারণ যাঁরা এভাবে জড়িয়ে ধরেন তাঁরা নিজের প্রেমিক বা প্রেমিকার প্রতি অত্যন্ত যত্নশীল হন। এমনই মত বিশেষজ্ঞদের।
  • আপনার প্রেমিক বা প্রেমিকা কি আচমকা পিছন দিক থেকে এসে জড়িয়ে ধরতে ভালবাসেন? আর আপনিও নিশ্চয়ই উপভোগ করেন? তবে এটিকে নিছক ভালবাসা ভেবে ভুল করবেন না। কারণ এমন যাঁরা করেন, তাঁরা তাঁদের সঙ্গীর প্রতি অনেক যত্নশীল হন। যে কোনও বিপদআপদ থেকে সঙ্গীকে রক্ষা করতে প্রস্তুত থাকেন।
  • প্রেমিক বা প্রেমিকা কি আপনাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে? চোখে চোখ রেখে প্রেমের কথা বলতে ভালবাসেন? তবে তো আপনি দাঁও মেরেছেন।ইনি যে পারফেক্ট জীবনসঙ্গী, তা বলার অপেক্ষা রাখে না। আপনার ভাল দিকগুলোর পাশাপাশি আপনার সঙ্গী কিন্তু আপনার খারাপ দিকগুলোকেও চোখ বন্ধ করে মেনে নিয়েছেন। এটাই তো পারফেক্ট জীবনসঙ্গীর পরিচয়।
  • এবার আসি একেবারে শেষ ধাপে। প্রেমিক জড়িয়ে ধরবেন বুঝতে পারামাত্রই কি আপনার আতঙ্ক তৈরি হয়? তবে আপনি সম্পর্ক নিয়ে ভাবুন এবার। কারণ এই সম্পর্ক বেশি দূর এগোবে না। বিশেষজ্ঞরা বলছেন, যে যুগল একে-অপরকে অত্যন্ত জোরে জড়িয়ে ধরে, তাঁরা প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভোগেন। এমন কিছু বুঝলে এখুনি বেরিয়ে আসুন সম্পর্ক থেকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest