How Long Does The Average Woman Last In Bed?

মেয়েরা কত সময় ধরে মিলন করতে পারে? গুগলে বহুবার সার্চ হয় এই প্রশ্ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকেই প্রশ্ন করে থাকেন কিংবা অনেকেই জানতে চান মেয়েরা কত সময় সহবাস করতে পারে। প্রশ্নটিই সহজ ভাষায় হচ্ছে মেয়েরা কত সময় মিলন করতে পারে আর এই সময়টি জানার জন্য অনেকেই আগ্রহী থাকে। বিশেষ করে নারীকে তৃপ্তি দিতে হলে জানা উচিত একজন নারী কত মিনিট যৌন মিলনে তৃপ্তি লাভ করতে পারে৷

মেয়েরা কত সময় মিলন করতে পারে

সাধারণত একটি বিষয়ে খুবই লক্ষ্য রাখবেন পুরুষের থেকে মেয়েদের যৌন উত্তেজনা বেশি হলেও মেয়েরা খুব উত্তেজিত হয় আবার খুব ধীরে তারা যৌন আনন্দ বা পরিপূর্ণ তৃপ্তি লাভ ক’রে থাকে। একজন মেয়েকে পরিপূর্ণ যৌন তৃপ্তি দেয়ার জন্য আপনাকে একটু সময় নিতে হবে বা দীর্ঘ সময় যৌন তৃপ্তির জন্য সহবাস বা সঙ্গম চালিয়ে যেতে হবে এর কারণ হচ্ছে মেয়েদের যৌন তৃপ্তি ধীরে ঘটে থাকে। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডার যৌন চিকিৎসক ( 2005 Society for Sex Therapy and Research member survey ) সংস্থার একটি নিরীক্ষা অনুযায়ী, যৌনমিলনের সময়কে মোটামুটি চারটি ভাগে ভাগ করা হয়েছে।

অপর্যাপ্ত বা স্বল্পসময়ের যৌনমিলন :

অপর্যাপ্ত বা স্বল্প সময়ে যৌন মিলনে স্থায়ী কারো হয়ে থাকে এক থেকে তিন মিনিট পর্যন্ত, সাধারণত অপর্যাপ্ত বা স্বল্প সময়ে যৌন মিলনে পুরুষ যেমন আনন্দ লাভ করতে সক্ষম হয় না তেমনি নারীর যৌন উত্তেজনা প্রশমিত বা পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব নয়।

পর্যাপ্ত সময়ের যৌনমিলন :

সাধারণত যৌন মিলনের আদর্শ সময় ধরা হয়ে থাকে 3 থেকে 7 মিনিট পর্যন্ত অর্থাৎ আপনি সহবাস করার বা লিঙ্গ চালনা শুরু করার তিন থেকে সাত মিনিটের মধ্যে বীর্যপাত হলে এটি আদর্শ সময় ধরে নেয়া হয়। তবে একজন মেয়েকে এই সময়ের মধ্যে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব যদি আপনি মেয়েটিকে তার চাহিদা অনুযায়ী সহবাস করতে পারেন কিংবা চাহিদা অনুযায়ী সহবাসে রাজি করাতে পারেন মনে রাখবেন সহবাসের পূর্বে মেয়ে দেখে উত্তেজিত করাটা খুবই জরুরী।

আরও পড়ুন: Relationship: বছরে কত বার যৌন মিলনে সুখের হয় দাম্পত্য? জানুন বিস্তারিত

কাঙ্খিত সময়ের যৌনমিলন :

একজন পুরুষ যত শক্তিশালীই হোকনা কেন একনাগাড়ে 7 থেকে 10 মিনিট যৌন সহবাসের পর সেই হাঁফিয়ে উঠবে এটাই স্বাভাবিক তাই যৌন বিশেষজ্ঞরা কাঙ্ক্ষিত সময়ের যৌনমিলন বলতে 7 থেকে 13 মিনিট পর্যন্ত সময়কে বুঝিয়েছেন। তবে আপনি যদি 7 থেকে 13 মিনিট এই সময়টি যৌন সহবাস বা যৌনসঙ্গম ছাড়িয়ে যেতে পারে তাহলে বুঝে নিতে হবে আপনার সঙ্গিনী কাঙ্ক্ষিত যৌন আনন্দ বা যৌনতৃপ্তি লাভ করেছে। মেয়েদের যৌন উত্তেজনা যতই কাজ থাকুক না কেন একজন পুরুষ যখন দশ মিনিটের অধিক সময় মেয়েদের সাথে যৌন সঙ্গম চালিয়ে যাবে তখন মেয়েটির উত্তেজিত হয়ে উঠবে এবং অর্গাজম করবে।

অতিদীর্ঘ সময়ের যৌনমিলন :

অতি দীর্ঘ সময়ের যৌনমিলন বলতে বোঝানো হয়ে থাকে 10 থেকে 30 মিনিট পর্যন্ত। সাধারণত এই যৌন মিলন করার জন্য সাধারণত পুরুষেরা বিভিন্ন ওষুধ খেয়ে থাকেন।

আরও পড়ুন: মদ্যপ অবস্থায় শরীরীখেলায় মাতছেন? বিপদের দিকে পা বাড়াচ্ছেন কিন্তু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest