How to Have Sex for the First Time: Tips and Tricks

প্রথমবার শারীরিক সম্পর্ক নিয়ে নার্ভাস? চিন্তা কাটিয়ে ওঠার জন্য রইল ৪ টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমে পড়ার পর প্রথম প্রথম নার্ভাস লাগাটা খুব স্বাভাবিক। আর প্রেমে পড়লেই যদি বুক ধুকপুক করে, তা হলে প্রথমবার শারীরিক ঘনিষ্ঠতা হওয়ার উপক্রম হওয়ার আগে মনের মধ্যে কী হতে পারে, তা সহজেই অনুমান করা যায়! তাই এই সময়টা মাথা ঠান্ডা রেখে এগনোই ভালো। প্রথমবার পার্টনারের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার আগে যদি খুব নার্ভাস লাগে, তা হলে স্নায়ুকে বশে রাখার উপায় বাতলে দিচ্ছি আমরা।

নিজের মনের কথা শুনুন
দু’জনের মধ্যে ভালোবাসা বা আকর্ষণ থাকলে তা একসময়ে শারীরিক সম্পর্কে এগোবে, এটাই স্বাভাবিক। কিন্তু তার আগে নিজের কাছে সম্পূর্ণ স্বচ্ছ হয়ে নিন। আপনি এই শারীরিক ঘনিষ্ঠতা সত্যিই চাইছেন কিনা, সে ব্যাপারে নিজের কাছে সৎ থাকা খুব দরকার। যদি সামান্যও দ্বিধা থাকে, রাজি হবেন না।

স্নায়ু বশে রাখুন
যে কোনও কাজই প্রথমবার করার সময় নার্ভাস লাগে, প্রথম শারীরিক ঘনিষ্ঠতার সম্ভাবনা হলে তো কথাই নেই! তবে আপনার যদি মন থেকে আপত্তি না থাকে, তা হলে অতিরিক্ত দুশ্চিন্তা করবেন না। নিজেকে খুব চাপে রাখারও দরকার নেই। শান্ত থাকুন, নিজেকে ভালোবাসুন, প্রতিটি মুহূর্ত উপভোগ করুন। মনে রাখবেন নার্ভাস লাগাটা খুব স্বাভাবিক।

নিজের শরীরটাকে ভালোবাসুন
শারীরিক গঠন নিয়ে অনেক মেয়েই হীনম্মন্যতায় ভোগেন। কিন্তু তেমন হলে তা আপনাদের সম্পর্কটাকেই প্রভাবিত করবে, ক্ষতিগ্রস্ত হবে আপনার আত্মবিশ্বাস। মনে রাখবেন প্রতিটি শরীরের গঠনই নিজের মতো করে সুন্দর, তাই নিজেকে অবহেলা করবেন না। শরীর নিয়ে সমস্ত সন্দেহ দূর করে দিন, ধরে রাখুন আত্মবিশ্বাস। আত্মবিশ্বাসের চেয়ে সেক্সি আর কিছুই নেই কিন্তু!

জোর দিন ফোরপ্লের উপরে
সেক্সের অভিজ্ঞতা সুন্দর হয়ে ওঠার জন্য ফোরপ্লে খুব জরুরি। তাড়াহুড়ো করবেন না। সময় নিয়ে পরস্পরের শরীরটাকে চিনুন, বুঝে নিন কোন ছন্দে সাড়া দেয় আপনাদের শরীর। সেই মতো এগোলে সমস্ত দুশ্চিন্তা বাদ দিয়ে উপভোগ করতে পারবেন যৌনতার সুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest