Site icon The News Nest

USA Model : বিয়ে করেছেন নয়জনকে, সবার চাহিদা মেটাতে বানালেন ‘সেক্স রস্টার’!

brazil scaled

অনেকে বলেন মানুষ নাকি একবার বিয়ে করে দ্বিতীয় বার আর বিয়ের পিঁড়িতে বসতে চান না, কারণ বৈবাহিক জীবন তাদের কাছে বেশ কষ্টকর হয়ে ওঠে। এক স্ত্রীকে সামলাতে গিয়ে নাজেহাল হতে হয় বহু সংসারী গোবেচারা মানুষকে। কিন্তু এই পৃথিবীতে এমন একজন ব্যক্তি রয়েছেন যিনি তাঁর নয় স্ত্রীকে নিয়ে সুখে শান্তিতে সংসার করছেন। এমনকি তিনি যাতে তাঁর প্রত্যেক স্ত্রীকে আলাদা করে সময় দিতে পারেন তার জন্য একটি প্রেমের টাইমটেবিল বানিয়ে ফেলেছেন। কারণ তিনি মনে করেন তাঁর প্রত্যেক স্ত্রীকে সময় দেওয়া উচিত ।

গপ্পোটা একটু বিশদে বলা যাক। প্রেম, ভালবাসা, যৌনতাকে শুধুমাত্র একটি মানুষের কাছে আবদ্ধ রাখতে চান না আর্থার। বরং তাঁর বিশ্বাস, প্রেম উজাড় করে দাও, যৌনতা দিয়ে ভরিয়ে দাও সবার জীবন। এই উন্মুক্ত প্রেমকে সেলিব্রেট করার জন্যই ৯ জন মেয়েকে বিয়ে করেন আর্থার। আর তাঁর ৯ জন বউকে সমস্ত সুখ দেওয়ার জন্য যথেষ্ট খাটাখাটিও করেন তিনি।

আরও পড়ুন: Sex in Sky: উড়ন্ত বিমানে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান? ব্যবস্থা করছে এই উড়ান সংস্থা

ঠিক যেমন, কাকে, কোন দিন, আদর করবেন, তার রুটিন তৈরি করে ফেলেছেন আর্থার। সপ্তাহে কত নম্বর স্ত্রীয়ের সঙ্গে যৌনতায় মেতে উঠবেন তা আগে থেকে ছকে রেখেছেন তিনি। সোম থেকে রবি একেবারে রুটিন তাঁর তৈরি। মাস অনুযায়ী, বদলেও যেতে থাকে স্ত্রী। শুধু তাই নয়, আর্থার মাথায় রাখেন তাঁর স্ত্রীদের ঋতুস্রাবের তারিখও। আর সেটা মাথায় রেখেই যৌনতায় মেতে ওঠেন তিনি।

স্ত্রীদের বলাই আছে, প্রয়োজনে গ্রুপ সেক্সেও মেতে উঠতে পারেন সবাই। আর্থার তাঁর ঘনিষ্ঠমহলে জানিয়েছেন, আমার সব স্ত্রীই আমার কাছে সমান প্রিয়। তাই আমার আদরের ভাগ যেন কারও কাছে বেশি বা কম না হয়, সে কারণেই এই সেক্স রুটিন!

আরও পড়ুন: যৌন আকাঙ্ক্ষা মেটাতে যাওয়ার চাপ ! মূত্রনালীতে মিলল কাচের গ্লাস

Exit mobile version