Milind Soman Proves ‘Umar Ke Saath Sab Kuch Nahi Dhalta’ As He Talks About His Sex Drive

এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি! শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘বৃদ্ধ’ মিলিন্দ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমানকে নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীর। মডেলিং থেকে অভিনয়, সব ক্ষেত্রেই সাফল্য অর্জন করেছেন ৫৬ বছরের মিলিন্দ। নারীদের শরীরী হিল্লোল তুলতে বেশ নামডাকও ছিল মিলিন্দের।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে মিলিন্দের নাম। নিজের থেকে বয়সে ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই লাইমলাইটে রয়েছেন মিলিন্দ। কেমন যৌনজীবন পছন্দ মডেল অভিনেতার, তা জানতেই মুখিয়ে রয়েছে অনুরাগীরা। এবার শারীরিক সম্পর্ক নিয়ে নিজের মনের কামনা-বাসনার কথা তুলে ধরলেন মিলিন্দ সোমান।

৬০ ছুঁই ছুঁই তরুণ। নিজেকে তা-ই মনে করেন মিলিন্দ। স্ত্রী অঙ্কিতার সঙ্গে তাঁর ২৬ বছরের বয়সের তফাৎ। মিলিন্দ তাতে গুরুত্বই দেন না। যত বার তাঁদের বিবাহিত জীবন এবং শারীরিক ঘনিষ্ঠতার মুহূর্ত নিয়ে কেউ প্রশ্ন তুলেছে তত বারই মিলিন্দ বলেছেন, আমরা ভাল আছি। দারুণ আছি।

 

View this post on Instagram

 

A post shared by Milind Usha Soman (@milindrunning)

আরও পড়ুন: এই ৭ খাবার খেলে এক লহমায় বাড়ে Sex Drive, বয়স বাড়লেও সঙ্গম হবে দীর্ঘস্থায়ী

মিলিন্দ বলেছেন, ‘‘অনেকেই আমার যৌনজীবন সম্পর্কে জানতে আগ্রহী। তাঁরা এটাও জানতে চান ৩০ বছরের স্ত্রীকে আমি সুখী রাখি কী ভাবে! তাঁদের বলতে চাই, আমাদের দু’জনে শারীরিক চাহিদায় কোনও তফাৎ নেই। আমরা দু’জনেই মনের দিক থেকে এক রকম। ওঁর বয়স ৩০। সত্যি বলতে কি, আমার নিজেকে তাঁর থেকেও কমবয়সি বলে মনে হয়। মিলিন্দের কথায়, সুস্থ যৌনজীবন দু’টি বিষয়ের উপর নির্ভর করে। সুস্থ শরীর এবং সুস্থ মন। আমার বলতে অসুবিধা নেই, শরীর এবং মন দু’দিক থেকেই আমি সুস্থ। তা হলে অসুবিধা কীসে!

৬০ ছুঁই ছুই তরুণদের তাই মিলিন্দের টিপস, বয়সের সঙ্গে সঙ্গে সব কিছু নষ্ট হয়ে যায় না। যদি শরীর ফিট থাকে, তা হলে বয়স যা-ই হোক সুস্থ যৌনজীবন বজায় রাখতে অসুবিধা হওয়ার কথা নয়।

আরও পড়ুন: Relationship: পুরুষদের এই ৪টি ভুলে কম হয়ে যায় যৌনতার আনন্দ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest