ঠিক বিয়ের পরই দম্পতিরা Sex সংক্রান্ত কী কী সমস্যায় পড়েন? জানাল সমীক্ষা

বিশেষজ্ঞরা বলছেন, যাঁরা সদ্য বিয়ে করেছেন তাঁদের জন্য সবথেকে ভালো উইকেন্ড সেক্স। এতে সম্পর্ক ভালো থাকে। আর intercourse, Kissing, touching, oral sex চলতে পারে সবই।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের আগে Sex নিয়ে কমবেশি উত্তেজনা থাকে সব দম্পতির মধ্যেই। কিন্তু বিয়ের নিয়ম-কানুন, অষ্টমঙ্গলা পর্ব মিটিয়ে হানিমুন করে আসার পর সব দম্পতিরই মনে হয় যৌন জীবনে বুঝি ভাটা পড়ল। জীবন একেবারে ঘেঁটে ঘ। বিয়ের আগে অনেকেই ভাবেন দিনের মধ্যে ২৪ ঘন্টা খালি Sex -এ চলবে। সেই সঙ্গে একেবারে কামসূত্র মুখস্থ করে সেখান থেকে যাবতীয় ভঙ্গিমা মুখস্থ করে মাঠে নামিয়ে ফেলবেন। কিন্তু বাস্তব মোটেও তেমন নয়।

নতুন সংসারের হাজারো ঝামেলা। রান্নার দিদি, কাজের দিদির খোঁজ লাগাও। নইলে নিজেই করো। শুধু তাই নয় ঘরের কাজ থেকে ইলেকট্রিক বিল দেওয়া সব ঝামেলাই ঘাড়ে নিতে হয়। আর বর বাবাজি যদি কোনও কাজের না হন তাহলে আরও ঝামেলা। অফিসের চাপ তো আছেই।

আরও পড়ুন : ফর্মুলা কবিরাজি /Herbal treatment: মৈথুনে লিঙ্গ শক্ত হলেও সঙ্গমকালে ব্যর্থ, জানুন পরিত্রানের উপায়

সব মিলিয়ে জীবন জেরবার। অর্গাজম হলেও তখন সেক্স জমে না। ফলে নানা সমস্যা তখন লেগেই থাকে। ঝামেলা, অশান্তি…শেষ পর্যন্ত চিকিৎসকের দ্বারস্থ হন অনেকেই। সেখান থেকে বেশ কয়েকটি সমস্যার কথা তুলে ধরেছেন চিকিৎসকেরা। যে সব ভুল প্রায়শই নবদম্পতিরা করেই থাকেন।

বিশেষজ্ঞরা বলছেন, যাঁরা সদ্য বিয়ে করেছেন তাঁদের জন্য সবথেকে ভালো উইকেন্ড সেক্স। এতে সম্পর্ক ভালো থাকে। আর intercourse, Kissing, touching, oral sex চলতে পারে সবই। আর তাই সেক্সের ক্ষেত্রে অবশ্যই সময় মেনে চলুন।

সেক্সের জন্য নির্ধারিত সময় নেই। যেখান থেকেই এত সমস্যা। প্রতিদিনের কাজের সঙ্গে সেক্সও কেও তালিকা ভুক্ত করুন। একটা দিন এমন রাখুন যেদিন নিজের নির্ধারিত কাজ সময়ের মধ্যেই শেষ করবেন। অফিস ফেরত কোনও আড্ডা নয়য়। আর শুধু সেক্সই নয়, আদর-চুমু-আলিঙ্গনও সবই কিন্তু চাই। দুজনে এক হয়ে উঠুন এভাবেই।

Sex কখনই একার ইচ্ছেয় নয়, বরং দুজনের সম্মতিতে হোক। পার্টনার খুশি কিনা তা যেমন জিগ্গেস করবেন তেমনই যাতে দুজনে সুস্থ, স্বাভাবিক যৌন জীবন যাপন করতে পারেন সেদিকেও খেয়াল রাখুন। নিজেদের মধ্যেকার সম্পর্কে যাতে শীতলতা না আসে সেদিকেও নজর রাখার দায়িত্ব আপনার।

আরও পড়ুন : ”আস্তে শব্দ করুন,” শীৎকার কানে যাওয়ায় যুবককে চিঠি প্রতিবেশীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest