The Impact of Alcohol on Sex Drive

মদ্যপ অবস্থায় শরীরীখেলায় মাতছেন? বিপদের দিকে পা বাড়াচ্ছেন কিন্তু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকেই মদ্যপ হয়ে সঙ্গীর সঙ্গে মেতে উঠলেন যৌন মিলনে। আবার অনেকে যৌন মিলনকে অন্যভাবে উপভোগ করবে বলেও মদ পান করে। তবে জানেন কি মদ্যপ অবস্থাতে এই যৌন মিলন আপনার বিপদ ডেকে আনতে পারে?

প্রথমত, অনেকেই মনে করেন নেশাগ্রস্থ অবস্থায় যৌনতায় মেতে উঠলে ,তা নাকি দীর্ঘস্থায়ী হয়। কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, যৌনতা এবং নেশার মধ্যে কোনও সম্পর্ক নেই। তাই এই ভাবনা যে নেশার ফলে যৌন মিলন দীর্ঘস্থায়ী হয় সম্পূর্ণ ভুল। কারণ অতিরিক্ত মদ্যপান করলে নার্ভ দুর্বল হয়ে পড়ে। যার ফলে উত্তেজনা বাড়ার বদলে কমে যায়।

দ্বিতীয়ত, অনেকে আবার মনে করে যে মিলনের ঠিক আগে ধূমপান করলে নাকি সঙ্গমে তীব্রতা আসে , যা বিশেষজ্ঞদের মতে একেবারেই ভুল তত্ত্ব। বরং তাদের মতে ধূমপান উত্তেজনা প্রশমিত করে দেয়।

তৃতীয়ত, বিশেষজ্ঞদের মতে সঙ্গমের সময় কখনো নেশায় ডুবে থাকতে নেই। কারণ তাদের মতে এটা যদি অভ্যাসে পরিণত হয়, তাহলেই বিপদ। কারণ এতে যৌন ক্ষমতা লোপ পায়।

চতুর্থত, বিশেষজ্ঞরা মনে করেন যে অনেক বেশি মাত্রায় মদ্যপান করলে অল্প সময়ের জন্য স্মৃতিভ্রংশ ঘটতে পারে। তাই এই মদ্যপানকে এড়িয়ে চলাই শ্রেয়।

পঞ্চমত, অনেকেই আছে যারা কোনও রকম নেশার দ্রব্যের গন্ধ পছন্দ করেন না। তাই সঙ্গমের মুহূর্তে মুখে গন্ধ পেলে তা সঙ্গমে বাধার সৃষ্টি করবে। তাই এই ধরনের বিষয়কে গুরুত্ব না দেওয়াই ভালো।

কারণ প্রিয়জনকে আদর করাই একটা আলাদা মানের নেশা। তাই অন্যান্য নেশার থেকে ভালো প্রেমের নেশায় ডুবে থাকা। তাতে করে ভালোবাসা বাড়ার সাথে সাথে আদরের মাত্রাও দীর্ঘতর হবে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest