Super erotic tips to keep your woman happy in bed

সঙ্গিনীকে দিয়ে বিছানায় ঝড় তোলাতে চাইলে অবশ্যই করুন এই পাঁচটি কাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকক্ষেত্রে দেখা গিয়েছে যে, বেশ কয়েকবার যৌনমিলন করার পরই ইচ্ছেটা হারিয়ে ফেলেন মহিলারা। সেক্ষেত্রে ঘনিষ্ট মুহূর্তে এসেও সঙ্গীকে খুব একটা খুশি করতে পারে না তারা। এই সমস্ত নারীরা অপেক্ষা করে কতক্ষণে তাঁর পুরুষসঙ্গী বীর্যপাত করবেন। আর সেদিনের মতো মিলনের কাজটি শেষ হবে। এমনভাবে চলতে চলতে দু’পক্ষের কাছেই বিষয়টা বেশ বোরিং হয়ে ওঠে।

কিন্তু এই বিষয়টি থেকে সঙ্গীনীকে বার করে এনে তাঁকে দিয়ে বিছানায় ঝড় তোলাতে চান? অবশ্যই, কেই বা না চায় সঙ্গীকে দিয়ে ঘনিষ্ট মুহূর্তে ঝড় তোলাতে। তাহলে অতি অবশ্যই করুন এই পাঁচটি কাজ-

১। প্রথমেই সঙ্গীনীর কাছাকাছি যান, আর সেই সঙ্গে শরীরে দিন আলতো ছোঁয়া। ধীরে-ধীরে আপনার হাতকে নিয়ে যেতে থাকুন সঙ্গীনীর স্তনের দিকে। এরপর আস্তে-আস্তে তার বঙ্গযুগলে দিন আপনার হাতের ছোয়া।

২। এরপর সঙ্গীনীর গালে দিন আপনার ঠোঁঠের ছোঁয়া। স্তনে চাপ দেওয়ার জোর বাড়ান, আর সেই সঙ্গে শুরু করুন চুম্বন। গাল, ঘাড় এবং গলায় চুটিয়ে চুম্বন করুন। দেখবেন আপনার গালে যেন দাঁড়ি না থাকে। কারণ, বেশিরভাগ মহিলারাই দাঁড়ির ঘর্ষণ গালে লাগলে বিরক্ত হন। তাই আপনার দাঁড়ি পুরোপুরি কামিয়ে ফেলতে হবে।

৩। তারপর ধীরে-ধীরে আপনার হাতকে স্তন থেকে সরিয়ে চেষ্টা করুন সঙ্গীনীর পিঠে রাখার। রাখার পর তাকে জড়িয়ে ধরুন বুকে, নিজের বুক দিয়ে তার বুকে চাপ দিন। আস্তে-আস্তে আপনার হাতকে সঙ্গীনীর নিতম্বে নিয়ে যান আর ধীরে-ধীরে ওই স্থানে চাপ দিন। যেটা মহিলাদের খুবই পছন্দের একটা বিষয়। দেখবেন সঙ্গীনী বেশ উত্তেজিত হয়ে গিয়ছে।

৪। এই সুযোগেই চেষ্টা করুণ সঙ্গীনীকে অর্ধনগ্ন করে ফেলার। সেই সঙ্গে নিজেও জামা-কাপড় খুলতে থাকুন। ভালো করে সঙ্গীনীর অর্ধনগ্ন শরীরকে দর্শন করুন। আর সেইসঙ্গে তার স্তন বৃন্তে আলতো ছোঁয়া দিন। আর গোপানাঙ্গ দেখার চেষ্টা করুন।

৫। যৌনসঙ্গমে মেতে ওঠার আগে সঙ্গীনীর কানে-কানে তাঁর নিতম্ব, স্তন এবং গোপনাঙ্গের প্রশংসা করুন। তাহলেই দেখবেন বিছানায় আপানার থেকে সুখী কেউ হবে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest