Ways to Use Feng Shui to Improve Your Sex Life

যৌনজীবনে সুখ আনতে কী কী করবেন! পন্থা বলে দিচ্ছে ফেংশুই শাস্ত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দাম্পত্য জীবনে যেমন বোঝাপড়া একটি বড় বিষয়, তেমনই দুই ব্যক্তিত্বের মধ্যে প্রেম ও শ্রদ্ধার সম্পর্ক টিকিয়ে রাখাও একটি দিক। আর সেই সম্পর্কে যৌনতাও একটি বড় বিষয়। উল্লেখ্য, যৌন জীবনে ঝড় তুলতে দেখে নেওয়া যাক কয়েকটি ফেংশুই টিপস।

  • ফেংশুই শাস্ত্র বলছে সঠিক রঙ যদি বেডরুমে থাকে তবেই যৌনসুখ তুঙ্গে থাকতে পারে। যেমন, যৌনতায় নিজেকে ধরে রাখতে হলে বিছানার বেডকভার গোলাপী বা লাল, কিংবা ঘরের রঙ গোলাপী করার পরামর্শ দিচ্ছে ফেংশুই শাস্ত্র। ঘরের রঙ পরিবর্তন না করতে পারলে, অন্তত ঘরে মধ্য়ের কোনও জিনিসের রঙ যেন গোলাপী থাকে।
  • গন্ধ একটি এমন জিনিস যার সম্মোহন যৌনতায় বেস বড় মাত্রায় প্রভাব ফেলে দেয়। জুঁই ফুলের গন্ধ কিংবা কোনও চড়া গন্ধ যুক্ত সাদা ফুল। সেক্ষেত্রে ঘরে ব্যবহার করতে পারেন রুম ফ্রেশনার বা বডি স্প্রে। দুটি স্প্রেতেই এই গন্ধগুলি ব্যবহার করতে পারেন।
  • ঘরের মধ্যে সব সময়ই একটি বড় খাট বা দুটি জোড়া খাট রাখুন। একাধিক খাট যেন ঘরে না থাকে সেদিকে নজর রাখতে হবে। বিছানার পাশে সাইড টেবিলে ল্য়াম্প বা ক্যান্ডেল রাখার পরামর্শ দিচ্ছেন ফেংশুই বিশেষজ্ঞরা।
  • বেডরুমে মধ্যে ছবি সাজানোর সময় খেয়াল রাখতে হবে,সেখানে যেন চেনা পরিচিতের ছবি না থাকে। সেখানে অবশ্যই থাকতে হবে, শৈল্পিক কোনও ছবি। ফেংশুই শাস্তরজ্ঞরা বলছেন এর প্রভাব ইতিবাচকভাবে পড়বে যৌন জীবনে।
  • বেডরুমে যেন কাজ সংক্রান্ত কোনও জিনিস না থাকে। সেখানে ল্য়াপটপ বা কম্পিউটার এমনকি ক্যালকুলেটরও না রাখার পরামর্শ দিচ্ছেন ফেংশুই শাস্ত্রজ্ঞরা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest