Site icon The News Nest

সেক্সের সময় কোন কোন শব্দ নারী -পুরুষকে উদ্দাম করে তোলে ? কী বলছে সমীক্ষা ?

যৌন মিলনের মুহূর্তের পার্টনারের কোনও শব্দ উত্তেজিত করে তোলে? অনেকেই দাবি করেন, সঙ্গমের চরম মুহূর্তে সঙ্গী কিংবা সঙ্গিনীর কাছ থেকে কিছু কিছু শব্দ যৌনতার মজাকে আরও বাড়িতে তোলে। সম্প্রতি এই বিষয়ে একটি সমীক্ষা চালানো হয়েছিল। সেখানেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

২০১৮ সালে Saucy Dates নামে একটি সংস্থা ৫০২৪ এর উপরে সমীক্ষা চালিয়েছিল এই বিষয়ে। সেখানেই তারা জানায়, সঙ্গমের সময়ে ঠিক কোন কোন শব্দ শুনতে ভালোবাসেন পুরুষ ও নারীরা। ৯০ শতাংশ পুরুষ সমীক্ষা জানিয়েছেন, তাঁদের মহিলা পার্টনারের থেকে গোঙানির শব্দ সঙ্গমের সময় আরও যৌন উত্তেজনা বৃদ্ধি করে তোলে।

অপরদিকে, ৭৭.৬ শতাংশ মহিলাও এই দাবিতে মান্যতা দিয়েছেন। তাঁরাও জানিয়েছেন, সেক্সের সময়ে পুরুষ সঙ্গীর গোঙানির শব্দ উত্তেজনা আরও বাড়ায়। ৭৬.৮ শতাংশ পুরুষ এবং ৭৩.৫ শতাংশ মহিলা আবার দাবি করেছেন, সেক্সের সময়ে যৌনতা মূলক দুষ্টু শব্দ তাঁদের উত্তেজনা বিপুল বাড়িয়ে তোলে।তবে যৌনতার সময়ে অনেকেই সঠিক ভাবে কথা বলতে পারেন না। তবে যারা বলতে পারেন, নিঃসন্দেহে পার্টনারকে অনেকাই তৃপ্ত করে তুলতে পারেন।

আরও পড়ুন: Sex strike: ‘মহিলারা পুরুষদের সঙ্গে সেক্স করবেন না!’ আন্দোলনের ডাক দিলেন মার্কিন অভিনেত্রী

শুধু শব্দ করাই নয়, জোরে জোরে নিঃশ্বাস নেওয়াতেও যৌন উত্তেজনা বাড়ায়। প্রচুর পুরুষ এবং মহিলা জানিয়েছেন, এতে উত্তেজনাও আরও বাড়ে। সমীক্ষা অনুযায়ী, ৬০.১ শতাংশ পুরুষ এবং ৪৫.৯ শতাংশ মহিলা জানিয়েছেন, স্পর্শকাতর অঙ্গে গভীর শ্বাসকে যৌন সুখ আরও বৃদ্ধি করে।যৌন মিলনের সময়ে যদি পার্টনার খুব চিৎকার করেন, তাহলেও উত্তজেনা বাড়ে সেই সময়ে। এমনটাই সমীক্ষায় জানিয়েছেন অংশগ্রহণকারীরা।

আরও পড়ুন: অসম স্তন আত্মবিশ্বাসে চিড় ধরাচ্ছে? ঘাবড়াবেন না, উপায় আছে

 

Exit mobile version