Woman has ‘heavenly orgasms’ in threesomes with husband — and God

ঈশ্বরের সঙ্গে যৌন সম্পর্কে স্বর্গীয় সুখ পেয়েছি! আজব দাবি মহিলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বামী এবং স্ত্রীর যৌনতার ফাঁকে তৃতীয় ব্যক্তির প্রবেশ যে ব্যতিক্রম সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে একান্ত ব্যক্তিগত মুহূর্তেও নাকি প্রবেশ করছেন তৃতীয় ব্যক্তি। কিন্তু কে সে? মহিলার উত্তর শুনে মাথা ঘুরে যাওয়ার জোগাড় সকলের। কারণ, তাঁর দাবি একই সময়ে তাঁর শয্যাসঙ্গী স্বামী এবং ভগবান। এমন যৌনতায় (Sex) স্বর্গীয় সুখ পান বলেও দাবি ওই মহিলার।

নিতা মারি। বয়স ৪৫ বছর। নেটদুনিয়ায় নিতা বেশ পরিচিত। বিশেষ করে টিকটকের জগতে। চল্লিশোর্ধ্ব মহিলারা কী করে যৌনজীবন পুরো মাত্রায় উপভোগ করতে পারবেন, এই বিষয় নিয়ে নিতা নানা রকম পরামর্শ দেন নেটমাধ্যমে। কিন্তু সেটাই তাঁর জনপ্রিয়তার একমাত্র কারণ নয়। এর আগে অনলাইনে ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন তিনি। বলেছিলেন, ঈশ্বর তাঁকে এই কাজ করতে বলেছেন। তাই তিনি করছেন।

এমনিতে খুব ঈশ্বর-ভক্ত নিতা। খ্রিস্টধর্ম, ধর্মগ্রন্থে থাকা ঈশ্বরের প্রতি তাঁর অগাধ ভক্তি। তিনি না কি সর্বত্র ঈশ্বরকে খুঁজে পান। আর তাঁর উপদেশ মেনেই কাজ করেন। কিন্তু সঙ্গমকালেও যে ঈশ্বরের সান্নিধ্য তিনি পান, তা আগে বলেননি।

আরও পড়ুন: Sleeping Position: শোওয়ার ধরনেই লুকিয়ে আপনার ব্যক্তিত্বের গোপন রহস্য, কী বলছে আপনার স্লিপিং পজিশন

হালে এক ভিডিয়োয় তিনি জানিয়েছেন, কেন তাঁর যৌনজীবন এত ভাল। এ প্রসঙ্গে বলতে গিয়ে নিতার বক্তব্য, ঈশ্বর তাঁর সঙ্গে যৌনসম্পর্কে লিপ্ত হন। তবে শুধু তিনি এবং ঈশ্বর নন। উপস্থিত থাকেন নিতার স্বামীও। তিন জনে সঙ্গমরত হন। আর তাতেই ‘ঐশ্বরিক’ অর্গাজম হয় নিতার।

কী ভাবে আসেন ঈশ্বর? নিতা বলেছেন, সঙ্গমের আগে তাঁরা প্রার্থনা করে ঈশ্বরকে ডাকেন। তাতেই তিনি চলে আসেন। তবে হ্যাঁ, রোজ না। রোজ ঈশ্বরকে ডেকে বিরক্ত করেন না বলেও জানিয়েছেন নিতা। বড় জোর সপ্তাহে দুই কি তিন দিন!

আরও পড়ুন: চাপা অন্তর্বাস অত্যন্ত বিপজ্জনক; হতে পারে বড় বিপদ, এড়াবেন কীভাবে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest