Woman, who was left with a painful rash and struggling to walk after sex discovers she's allergic to condoms

যৌনতার পরে ভয়ঙ্কর অ্যালার্জিতে কাবু আমেরিকার মডেল, কিসে হল মুশকিল আসান?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৮ বছর বয়সে শারীরিক সম্পর্ক করে বেজায় বিপাকে মার্কিন যুক্তরাষ্ট্রের এক মডেল। শারীরিক সম্পর্কের সময়ে তিনি কন্ডোম ব্যবহার করেছিলেন। কিন্তু তার জেরে প্রবল ব্যাথায় ভুগতে হয়।

সম্প্রতি আমেরিকার টেক্সাসের (Texas) ২৬ বছর বয়সী এক মহিলা যৌন প্রশিক্ষক এবং মডেল ব্রায়ানা অ্যালেক্সিস (Bryanna Alexis) সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে জানিয়েছেন। তাঁর দাবি, তিনি জীবনের প্রথম সঙ্গম কালে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন।

ব্রায়ানা জানিয়েছেন, যখন তিনি ১৮ বছর বয়সী এক যুবতী, ঠিক সেই সময়েই তিনি তাঁর পুরুষ সঙ্গীর সঙ্গে প্রথম যৌন সম্পর্কে লিপ্ত হন। কিন্তু জীবনের প্রথম সেই আনন্দঘন মুহূর্ত আজও ভুলতে পারেননি ব্রায়ানা। কারণ জীবনের প্রথম যৌন মিলনের পরে এক ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন: সম্পর্কে উষ্ণতা ফেরাতে চান? ‘সেক্স ডিটক্স’-এর দাওয়াই দিচ্ছেন বিশেষজ্ঞরা

তিনি জানিয়েছেন, সঙ্গমের পর তিনি মারাত্মক অ্যালার্জির (Allergy) স্বীকার হয়েছিলেন। তাঁর অ্যালার্জি এতটাই চরমে পৌঁছেছিল যে, তাঁকে এর জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বেশ কয়েক দিন। তিনি আরও জানিয়েছেন, যৌন সংযোগের পরে তাঁর সারা শরীর বিশেষ করে মুখমণ্ডল ভরে উঠেছিল লাল দগদগে ফুসকুড়িতে (Rashes After Romance)। ওই সময় বেশ কিছুটা হলেও মানসিক ভাবে ভেঙ্গে পড়ার পাশাপাশি শারীরিক ভাবে ভীষণ কষ্ট পেয়েছিলেন বলে জানিয়েছেন ব্রায়ানা। তিনি জানান, শারীরিক সম্পর্ক করতেই তিনি ভয় পেতেন তখন।

তবে ২১ বছর বয়সে এসে এর আসল কারণ বুঝতে পারেন ব্রায়ানা। তিনি বলেন, আমার latex অ্যালার্জি ছিল।অনেক কন্ডোমেই latex ব্যবহার করা হয়। ব্রায়ানা জানান, বর্তমানে কন্ডোম ব্যবহার করেন ,যা নন-ল্যাটেক্স রাবার দিয়ে তৈরি।  পাশাপাশি তিনি এ-ও বলেছেন যে, ল্যাটেক্স কন্ডোমের তুলনায় নন-ল্যাটেক্স কন্ডোম বেশ কিছুটা দামি। কিন্তু রোগের প্রকোপ ঠেকাতে অপেক্ষাকৃত দামী নন-ল্যাটেক্স কন্ডোমই ব্যবহার করা উচিত বলে মনে করেন ব্রায়ানা।

আরও পড়ুন: Condom sell: সুরক্ষা ছাড়াই যৌনতায় লিপ্ত হচ্ছে বিশ্ববাসী! অবিশ্বাস্য হারে কমল কন্ডোম বিক্রি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest