Site icon The News Nest

রোগা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা বিছানায় অনেক বেশি পারদর্শী! বলছে গবেষণা

neck kissing

সাধারণত সব শ্রেণীর মানুষের মধ্যে এমন ধারণা বিদ্যমান যে, মোটা সঙ্গীর সাথে যৌন সঙ্গম করা অসম্ভব সুখপ্রদ নয়।আসলে এক্ষেত্রে শরীরের মেদের চেয়ে মানসিক উত্‍কণ্ঠাই সঙ্গমের আনন্দকে বেশি ব্যাহত করে। প্রত্যাখ্যানের ভয়, যৌন সঙ্গীর যৌন চাহিদা মেটাতে অক্ষম বা যৌন সঙ্গম করতে অক্ষম এমন ধরনের কিছু সাধারণ দুশ্চিন্তাই যৌন সুখকে সবচেয়ে বেশি বাধাগ্রস্ত করে।

কিন্তু আপনি জানেন কি,  মোটা মেয়েদের থেকে রোগা মেয়েরা অনেক বেশি সেক্সি হয়, এবং তাদের যৌন চাহিদাও মোটা মেয়েদের থেকে অনেক বেশি হয় এমনটাই আমাদের ধারণা। কিন্তু আমাদের এই ধারণা সম্পূর্ণ ভুল সমীক্ষা বলছে। মোটা মেয়েদের যৌন চাহিদা ই রোগাদের তুলনায় বেশি।

আরও পড়ুন: হাতে সময় কম? দ্রুত ‘চরম সুখ’ পেতে ট্রাই করুন এই পাঁচটি সেক্স পজিশন

ছিপছিপে রোগা নয়, বরং একটু ভরাট চেহারার তন্বীদেরই পছন্দ করেন ছেলেরা। হ্যাঁ… ঠিকই শুনছেন। তাই স্বাস্থ্যবতী বলে আমার প্রেমিক জুটবে না এমন ধারণা ভুল। সোশ্যাল মিডিয়ায় ছেলেরা স্বীকার করেছে কার্ভি মেয়েদেরই বেশি মনে ধরে তাদের। আর কেনই বা প্রেমিকা হিসেবে প্রথম পছন্দ কার্ভিরা তার বেশ কয়েকটি কারণও দেখিয়েছে। তবে মনে রাখবেন কার্ভি আর স্থূল এক নয়। বাংলায় কার্ভি শব্দের অর্থ যেসব মেয়েরা ভরাট চেহারার অধিকারী।

সমীক্ষা বলছে, মোটা মেয়েরা বিছানায় অনেক বেশি পারদর্শী। এবং সঙ্গমের সময় যাতে তার দেহের ভার যাতে সঙ্গীর ওপর খুব বেশি না পড়ে সেদিকে লক্ষ্য রেখে তারা নিজেরাই সঙ্গমে সহযোগিতা করে অনেক বেশি। রোগা মেয়েদের ক্ষেত্রে যেতে যেটা দেখা যায় না।

মোটা মেয়েদের ত্বক তুলনামূলকভাবে অনেক বেশি নরম হয় রোগা মেয়েদের থেকে।ফলে সঙ্গমের সময় তাদের পুরুষ সঙ্গীটি ও দারুন ভাবে উপভোগ করতে পারেন। এছাড়াও, মোটা মেয়েরা সঙ্গমে তাতাড়ি হাঁপিয়ে যায় এমন ধারণাও মিথ্যে। বরং রোগা মেয়েদের তুলনায় বিছানায় অনেকক্ষণ বেশি টিকে থাকতে পারে।

আরও পড়ুন: জানেন কী কোন বয়সের মহিলাদের যৌন চাহিদা কেমন?

Exit mobile version