ঘুমের ধরনই বলে দেবে আপনার যৌন জীবন কতটা রোমাঞ্চকর…

যৌনতা জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। এর জন্য দরকার শরীরী উষ্ণতা। কিন্তু মিলিত না হয়েও বোঝা যায় কোন ব্যক্তি কেমন যৌনতা পছন্দ করেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যৌনতা জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। এর জন্য দরকার শরীরী উষ্ণতা। কিন্তু মিলিত না হয়েও বোঝা যায় কোন ব্যক্তি কেমন যৌনতা পছন্দ করেন। কীভাবে? শোওয়া দেখে। ঘুমের সময় মানুষ মুখোশের সম্পূর্ণ বাইরে থাকে। তখন তাঁর শোয়ার ধরন বলে দেয় তার যৌন আকাঙ্খা কেমন।

১) পিছন থেকে জড়িয়ে ধরে শোওয়া

শোয়ার এই ধরন যেমন মিষ্টি, তেমনই রোম্যান্টিক। এ থেকে বোঝা যায় একজন অন্যজনের কতটা যত্ন নেয়। বডি ল্যাঙ্গুয়েজ বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এই পজিশনে তারাই শোয় যৌনতা যাদের প্যাশন। এছাড়া দু’জনের মধ্যে বিশ্বাস থাকলেও এই পজিশন নিজে থেকেই চলে আসে।

আরও পড়ুন: শরীরের বাসনা মেটাতে অব্যর্থ সেক্স টয়, কিনতে পারবেন গোপনেই, রইল ৫ ঠিকানা

২) পিছন ফিরে শোওয়া

সঙ্গীর দিকে পিছন ফিরে অনেকেই শোয়। অনেকসময় দু’জনের মধ্যে শারীরিক কোনও যোগাযোগ থাকে না। বিশেষজ্ঞদের মতে এটি সম্পর্কের নিরাপত্তা বোঝায়। এ থেকে বোঝা যায় দু’জন দু’জনের প্রতি শ্রদ্ধাশীল।

৩) শরীরী স্পর্শ রেখে পিছন ফিরে শোয়া

কেউ সঙ্গীর দিকে পিছন ফিরে শুয়ে আছে, অথচ দুই শরীরের মধ্যে স্পর্শ আছে। এমন ঘটনা সচরাচর নতুন দম্পতির ক্ষেত্রে দেখা যায়। যারা বহুদিন ধরে সম্পর্কে রয়েছে বা বিয়ের অনেকদিন হয়ে গিয়েছে, তাদের ক্ষেত্রে এসব দেখা যায় না।

৪) বিছানা জুড়ে শোওয়া

কারোর আবার ঘুমোনোর জন্য প্রচুর জায়গা দরকার হয়। এরা সম্পূর্ণ বিছানাজুড়ে শুয়ে থাকে। আর সঙ্গী থাকে একপাশে। এসব তখনই হয় যখন সম্পর্ক কোনও সমস্যার মধ্যে দিয়ে যায়। একজন এক্ষেত্রে নিজের ক্ষমতা জাহির করতে চায়। চরিত্রগত দিক থেকে তারা হয় স্বার্থপর। আর এর ফল ভোগ করে অন্যজন।

৫) জড়িয়ে শোওয়া

দম্পতি বা প্রেমিক-প্রেমিকার একে অপরকে জড়িয়ে শোওয়া এমন কিছু নতুন নয়। এই সময় একজনের পায়ের মাঝে থাকে আরেকজনের পা। বাহুবন্ধনও থাকে অন্যজনকে ঘিরে। বিশেষজ্ঞরা বলছেন, এমন পজিশনের মানে দু’জন দু’জনের উপর যথেষ্ট নির্ভরশীল। তারা একে অপরের সান্নিধ্য পায় খুব কম। তাই যেটুকু পায়, সম্পূর্ণটা নিয়ে নিতে চায়।

আরও পড়ুন: যৌনতার আনন্দকে বহুগুণ বাড়িয়ে দেবে সঙ্গীতের মূর্ছনা! জানাচ্ছেন বিশেষজ্ঞরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest