Thailand has a surprising attraction—a condom-themed cafe!

Condom Cafe: খাবার খেলেই কন্ডোম ফ্রি! Thailand এ স্বাগত জানাচ্ছে অদ্ভুত এই ক্যাফে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোটা বিশ্বেই ছড়িয়ে রয়েছে মজার মজার জায়গা। যেখানে গেলে দেখতে পাওয়া যায় নতুন অনেক আইডিয়া। এরকমই একটি জায়গা হল থাইল্যান্ডের কন্ডোম ক্যাফে (Condom Caffe)! যা কিনা থাইল্যান্ডের পর্যটকদের কাছে দারুণ জনপ্রিয়।

তা হঠাৎ এই ক্যাফের নাম কন্ডোম ক্যাফে কেন? এই ক্যাফেতে যখনই পা রাখবেন তখনই দেখতে পাবেন, ক্যাফের অন্দরসজ্জায় চারিদিকে ব্যবহার করা হয়েছে কন্ডোম। কন্ডোমের তৈরি ল্যাম্পশেড, কন্ডোমের তৈরি ফুলদানি, এমনকী, ক্যাফেতে ঢোকার সময় দুটি পুরুষ ও মহিলার মূর্তিও সাজানো হয়েছে কন্ডোমের তৈরি পোশাকে।

আরও পড়ুন: Valentine’s Day: রইল কলকাতার সেরা ১০ প্রেম করার জায়গার খোঁজ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই কন্ডোম ক্যাফের তরফে জানানো হয়েছে যে, সেফ সেক্সের প্রচারের জন্যই এমন উদ্যোগ নেওয়া হয়েছে। সেই কারণেই ভাইরাল হওয়া ক্যাফের সবকিছুতেই ব্যবহার করা হয়েছে কন্ডোম। থাইল্যান্ড এমনিতেই পর্যটকদের কাছে দারুণ জনপ্রিয়। কিন্তু, এই ক্যাফেতে প্রবেশ করার জন্য রয়েছে কঠিন নিয়ম। 18 বছর না হলে সেখানে প্রবেশ নিষেধ। এছাড়াও পোষ্য নিয়েও সেই ক্যাফেতে প্রবেশ করা যাবে না। থাইল্যান্ডে গিয়ে প্রিয় মানুষের সঙ্গে যদি ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে চান তাহলে অবশ্যই যেতে হবে সেই ক্যাফেতে।

মেনু কার্ডেও ব্যবহার হয়েছে কন্ডোম। এমনকী, বেশ কিছু খাবারের সঙ্গে রয়েছে কন্ডোমের নামও। যেমন, রয়েছে কন্ডোম আইসক্রিম, কন্ডোম টফি। এখানেই শেষ নয়, খাবার বিল মেটানোর পর আপনার হাতে তুলে দেওয়া হবে এক প্যাকেট কন্ডোম!

আরও পড়ুন: Digha-য় ভ্রমণের ক্ষেত্রে পর্যটকদের জন্য জারি একগুছ নির্দেশিকা! চালু আগামীকাল থেকেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest