vietnam Offred to take a flight on just rupees 9

India-Vietnam Tourism: বিমান ভাড়া মাত্র ৯ টাকা! পুজোয় ঘুরতে যাবেন নাকি ভিয়েতনাম?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিদেশ ভ্রমণের পরিকল্পনা করছেন? কিন্তু খরচের কথা ভেবে পিছিয়ে আসছেন? সেক্ষেত্রে এই সুযোগ। ঘুরে আসুন ভিয়েতনাম। অন্তত বিমানের টিকিটের পেছনে অনেক টাকা বেঁচে যাবে। কীভাবে? কারণ এক বিশেষ অফারে, ভিয়েতজেট এয়ারলাইনে মাত্র ৯ টাকায় টিকিট কাটতে পারবেন। ১৫ অগস্ট থেকে আগামী বছর ২৬ মার্চ পর্যন্ত থাকছে এই অফার। এমন মোট ৩০ হাজার টিকিট দেওয়া হবে।

এই অফারটি দিল্লি, মুম্বই, আহমেদাবাদ এবং হায়দরাবাদ থেকে ভিয়েতনামের রাজধানী হ্যানয়, হো চি মিন, দা নাং এবং ফু কুওক সহ ভিয়েতনামের চারটি শহর সহ ১৭টি রুটে বৈধ। ভিয়েতজেট বর্তমানে প্রতি সপ্তাহে চারটি ফ্লাইট সহ হ্যানয়/হো চি মিন সিটির সাথে নিউ দিল্লি/মুম্বাই সংযোগ করে। ২০২২ সালের সেপ্টেম্বর থেকে ভিয়েতজেট এগারোটি অতিরিক্ত রুট চালু করবে।

আরও পড়ুন: Tulip Garden: এশিয়ার বৃহত্তম টিউলিপ গার্ডেন দেখার জন্য রেকর্ড ভিড় শ্রীনগরে, দেখুন ছবি

ভিয়েতজেট এয়ারলাইনস বেশ বিতর্কিত একটি উড়ান সংস্থা। বিমানসেবিকাদের বিকিনি শো করার কারণে এর আগে বহু সমালোচনার মুখে পড়েছে তারা। একটি ভারতীয় শহর এবং ভিয়েতনামের মধ্যে একটি সরাসরি ফ্লাইট প্রায় পাঁচ থেকে ছয় ঘন্টা সময় নেয় তবে ব্যাংকক বা সিঙ্গাপুরের মাধ্যমে গেলে ভ্রমণের সময় দ্বিগুন হয়ে ১০ বা ১২ ঘন্টা হতে পারে। ফলে ভিয়েতনাম থেকে নিকটস্থ, ভ্রমণপিপাসু অর্থনীতি বলতে এই ভারতই আছে। আর সেই কারণেই এদিকে নজর তাদের।

এই মুহুর্তে, বাজেট ক্যারিয়ার ‘Vietjet Air’ এবং ‘IndiGo’ একসাথে প্রতি সপ্তাহে দুই দেশের শহরের মধ্যে এক ডজন বা তার বেশি সরাসরি বিমান সরাসরি যাতায়াত করে। জুন মাসে, পতাকাবাহী ভিয়েতনাম এয়ারলাইন্স নতুন দিল্লি এবং দুটি প্রধান ভিয়েতনামী শহর হ্যানয় এবং হো চি মিন সিটির মধ্যে সরাসরি ফ্লাইট চালু করেছে।এগুলি যথাক্রমে সপ্তাহে দুইবার এবং সপ্তাহে তিনবার যাতায়াত করে।

আরও পড়ুন: Azadi ka Amrit Mahotsav: বহু স্মৃতিসৌধে ঢুকতে কোনও টিকিটই লাগবে না! জানুন বিস্তারিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest