‘মসনদে বসে না থেকে পথে নামুন মোদিজি’,ফের তোপ অনুরাগের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনা (Coronavirus) সংক্রমণ রুখতে আগামী ১৭ মে পর্যন্ত দেশব্যাপী লকডাউন (Lockdown) থাকবে বলে শুক্রবার কেন্দ্রীয় সরকারের তরফে জানিয়ে দেওয়া হয়েছে। এই নিয়ে দ্বিতীয় বার মেয়াদ বাড়ানো হল লকডাউনের।

গত ২৫ মার্চ থেকে দেশব্যাপী লকডাউন চলছে। সংক্রমণের ভিত্তিতে ‘রেড’, ‘অরেঞ্জ’ ও ‘গ্রিন’ জোনে ভাগ করা হয়েছে দেশের বিভিন্ন জেলাকে। এই ঘোষণার পরেই টুইটে মোদি সরকারকে ফের নিশানা বানালেন পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashayp)। টুইটে তাঁর আক্রমণ, লকডাউন ছাড়া কেন্দ্রের কাছে আর কোনও হাতিয়ার নেই! অনুরাগের এই টুইট সোশ্যালে পোস্ট হতেই ভাইরাল যথারীতি।

আরও পড়ুন: সৃজিতের সেলাম! সত্যজিৎ রায়ের জন্মদিনে মুক্তি পেল ‘ফেলুদা ফেরত’-এর গান, শুনুন…

শাণিত ভাষায় অনুরাগের তোপ, “করোনা রুখতে কেন্দ্রের কাছে লকডাউন ছাড়া আর কিচ্ছু নেই! এভাবেই মাসের পর মাস ধরে লকডাউন চলবে। ভেঙে পড়বে দেশের অর্থনীতি। করোনা সংক্রমণের আগেই না খেতে পেয়ে মৃত্যু হবে ভুখা মানুষদের। তবু লকডাউন থামবে না। কারণ, সরকারের কাছএ সংক্রমণ থামানোর কোনও যোজনা নেই। কোনও নতুন দিশা নেই। রোগের বিরুদ্ধে লড়াই চালানোর অর্থও নেই। এখন সমস্ত দল, বৈজ্ঞানিক, কর্পোরেট সেক্টর, অর্থনীতিবিদদের এককাট্টা হতে হবে। লকডাউন নয়, দেশ চালানোর নতুন উপায় খুঁজতে হবে একসঙ্গে। মসনদে বসে নির্দেশ না দিয়ে এবার পথে নামুন মোদিজি। তবে যদি কোনও সুরাহা মেলে।”

বরাবরই অনুরাগ কাশ্যপ স্পষ্টবাদী। বরাবরই তিনি মোদিকে এভাবেই চাঁছাছোলা ভাবে আক্রমণ করেন। ফলে, তিনি মোদির বিরুদ্ধে মুখ খুললেই তা ভাইরাল হয় সোশ্যালে।

আরও পড়ুন: করোনা আক্রান্তদের না হয় ‘ভগবানরা’ দেখুন, আমাদের প্রাণ বাঁচানোর জন্য এখন দরকার ‘ডাক্তার’

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest