#Loksabah Election 2019: এবার আসল মোদীর বিরুদ্ধে ‘জুড়ুয়া’ মোদী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লখনউ: ‘জুড়ুয়া’ মোদী ২০১৪ সালে ‘আচ্ছে দিন’-এর হয়ে গলা ফাটিয়েছিলেন। এখন তিনিই বলছেন, মিত্রোঁ, আচ্ছে দিন নেহি আয়েঙ্গে। মোদী যে সমস্ত প্রতিশ্রুতি দিয়েছিলেন, সবই সার। বিজেপির হাত ধরে আর দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই কংগ্রেসকে ভোট দিন। কংগ্রেসই পারে দেশকে উন্নয়নের রূপরেখা দিতে। ছত্তিশগড়ে কং-সমর্থনে ‘জুড়ুয়া’ মোদী সাফল্য এনে দিয়েছিলেন। এবার ফের জুড়ুয়া মোদীকে দিয়েই কি মাত দিতে চাইছেন রাহুল?

২০১৪-য় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘জুড়ুয়া’ বিজেপির হয়ে প্রচারে ঝড় তুলেছিলেন। এবার তিনি রাহুলের দলে। রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে প্রতিষ্ঠা দেওয়ার লক্ষ্যে তিনি লড়াই করছেন। উত্তরপ্রদেশে সাহারানপুরের বাসিন্দা উত্তরপ্রদেশের ‘মোদী’ অভিনন্দন পাঠক এবার তাই প্রার্থী হতে মনস্থ করেছেন খোদ আসল মোদীর বিরুদ্ধে।

তিনি এতদিনে বুঝে গিয়েছেন, মোদীর পক্ষে আর ‘আচ্ছে দিন’ আনা সম্ভব নয়। তাই তিনি ২০১৯-এ পরিবর্তনের লক্ষ্যে প্রচারে ঝড় তুলেছেন রাহুলের হয়ে। এবার সেই পরিবর্তনের ভাগীদার হতে মোদির দলের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন তিনি। অভিনন্দন পাঠক শুক্রবার লখনউ থেকে নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারপরই তিনি বলেন, শুধু লখনউ থেকেই নয়, আমি বারাণসীতে মনোনয়ন জমা দেব। মনে রাখবেন আমি একজন ‘ডামি’ প্রার্থী নই। আমি ‘জুমলা’ ছাড়া অন্য কারও বিরুদ্ধে নই। আর আমি যদি জয়লাভ করি, তবে আমি প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে রাহুলকেই সমর্থন করব।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest