Love in Corona Time: ফের এক ছাদের তলায় প্রাক্তন জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: হৃতিক রোশন ও সুজান খানের বিবাহবিচ্ছেদ হলেও ছেলেদের বড় করে তোলার ব্যাপারে দুজনেই তাঁদের দায়িত্ব সম্পর্কে অত্যন্ত সচেতন। দীর্ঘ কয়েক সপ্তাহ লকডাউনে যাতে ছেলেরা বাবা-মা দুজনকেই একসঙ্গে পায়, তাই বড় সিদ্ধান্ত নিলেন সুজান খান। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান লকডাউনের দিনগুলিতে থাকছেন হৃতিকের সঙ্গেই।

আরও পড়ুন: গোলাপ ছড়ানো বাথটবে বসে করোনা মোকাবিলার বার্তা, নেটিজেনদের কটাক্ষের শিকার ম্যাডোনা

বুধবার হৃত্বিক নিজেই ইনস্টাগ্রাম পোস্টে সুজানের এই সিদ্ধান্তের কথা জানান। প্রাক্তন পত্নীকে নিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন ওয়ার তারকা। হৃত্বিক লেখেন, এটা অভাবনীয় আমার জন্য যে এইরকম একটা সময়ে আমাকে আমার সন্তানকে ছেড়ে থাকতে হবে! যখন গোটা দেশ লকডাউনের আওতায়। এইরকম অনিশ্চয়তাপূর্ন এক পরিস্থিতি, যখন হয়ত বেশ কয়েকমাস আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে পাশাপাশি কয়েক সপ্তাহ লকডাউনের আওতায় থাকতে হবে তখন সবাইকে একজোট হতে দেখে মন ভালো হয়ে যাচ্ছে। সারা পৃথিবী যখন মানবতার কথা বলছে, একজোট হয়ে লড়াইয়ের কথা বলছে তখন সেটা শুধুমাত্র একটা ভাবনায় সীমাবদ্ধ থাকে না, বিশেষত সেই সব বাবা-মায়েদের ক্ষেত্রে যারা তাদের সন্তানদের দায়িত্ব ভাগ করে নেন। কেমনভাবে সন্তানদের নিজেদের কাছে রাখতে হবে, একে অপরের অধিকারে হস্তক্ষেপ না করে সেটা বোঝবার কারণ অন্যেরও নিজের সন্তানের উপর সমান অধিকার রয়েছে।

আরও পড়ুন: লকডাউন ভেঙে অ্যাপক্যাবে যুগল, আটকানোয় পুলিশের গায়ে লালা-লিপস্টিক লাগিয়ে দিলেন তরুণী!

নিজের বাড়ি ছেড়ে প্রাক্তন স্বামীর বাড়ি গিয়ে থাকার সুজানের এই বোল্ড সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে হৃত্বিক লেখেন, এটা প্রিয় সুজানের ছবি- আমার প্রাক্তন স্ত্রী। যে সাময়িকভাবে স্বেচ্ছায় নিজের বাড়ি ছেড়ে এখানে এসেছে যাতে আমাদের সন্তানের বাবা-মার মধ্যে কোনও একজনকে অনির্দিষ্ট সময়ের জন্য না ছেড়ে থাকতে হয়। ধন্যবাদ সুজান.. এতটা সহায়ক এবং পারস্পরিক বোঝাপড়া রাখবার জন্য আমাদের কো-পেরেন্টিংয়ের এই যাত্রাপথে। হৃতিক লিখেছেন যে তাঁদের এই জুড়ে থাকার গল্প চিরদিন মনে রাখবে সন্তানেরা। ইনস্টাগ্রামে হৃতিকের এই পোস্টটি নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে। বলিউডের প্রায় সব তারকাই উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানিয়েছেন এই ছবিতে।

https://www.instagram.com/p/B-JlJZvH0bC/

২০০০ সালের ডিসেম্বরে দীর্ঘদিনের বান্ধবী সুজানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হৃত্বিক। তাঁদের দুই পুত্র রিহান ও রিদান। ২০১৪ সালে দাম্পত্য সম্পর্কে ইতি টানেন এই জুটি। তবে দুই ছেলের দায়িত্ব পালনে সর্বদাই একে অপরকে সাহায্য করেন এই এক্স-কপল। বিদেশে ছুটি কাটানো থেকে, মুভি ডেট কিংবা ফ্যামিলি ডিনার-সব সময়ই হৃত্বিকের পাশেই থাকেন সুজান।

আরও পড়ুন: করিনাকে অশ্লীল অপমান, তৈমুরের ধর্ম নিয়ে কুৎসিত মন্তব্যের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন অর্জুন

দিন কয়েক আগে তো এমন গুঞ্জনও বি-টাউনে শোনা গিয়েছিল ফের একবার বিয়ের বাঁধনে বাঁধা পড়ার কথা ভাবছেন এই জুটি। যদিও সেই জল্পনায় জল ঢেলে সুজান টুইট করেন,’আমি সকলকে অনুরোধ করছি আপনারা অনুমান লাগানো বন্ধ করুন। হৃত্বিকের সঙ্গে কোনওদিনও পুর্নমিলন হবে না, তবে হ্যাঁ আমরা দুজনেই ভালো বাবা-মা হব। সেটাই আমাদের মূল লক্ষ্য’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest