ভবানীপুরের অভিজাত আবাসনের ১৬ তলায় আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা:  ভবানীপুরের জাস্টিস চন্দ্রমাধব রোডে একটি বহুতল আগুনের কবলে। সকাল সওয়া দশটা নাগাদ আগুন লাগে। খবর পেয়ে মিনিট পনেরোর মধ্যেই চলে আসে দমকলের দশটি ইঞ্জিন। উচ্চতার জন্য আগুন নিয়ন্ত্রণে আনতে প্রাথমিক ভাবে সমস্যার মুখে পড়েন দমকলকর্মীরা। আনা হয় হাইড্রোলিক ল্যাডার। ঘটনাস্থলে চলে আসেন দমকলের মহানির্দেশক জগমোহন নিজে। পরে ঘটনাস্থলে পৌঁছে যান দমকলমন্ত্রী সুজিত বসুও।

আরও পড়ুন: লক ডাউনের মেয়াদ বাড়ানোর খবর গুজব, এখনও এ বিষয়ে আলোচনা হয়নি, ঘোষণা কেন্দ্রের শীর্ষ আমলার

ভবানীপুরের ওই বহুতলে কিছুক্ষণ আগে বিকট শব্দে বিস্ফোরণ হয়। সন্দেহ করা হচ্ছে, বহুতলের যে পেন্ট হাউজে আগুন লে্গেছে সেখানে রান্নার গ্যাসের সিলিন্ডার থেকেই ওই বিস্ফোরণ হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই বিস্ফোরণের পর আগুন অন্যদিকে এবং নিচের ফ্লোরেও ছড়িয়ে পড়তে শুরু করেছে।

আরও পড়ুন: করোনার থাবা: রাজ্যে দ্বিতীয় মৃত্যু,কালিম্পংয়ে মৃত ৪৪ বছরের মহিলা

যে বহুতলে আগুন লেগেছে তার নাম সাউথ সিটি গ্যালাক্সি। ওই বহুতলের ১৭ তলায় আগুন লাগে। দমকলকর্মীরা হাইড্রোলিক ল্যাডারের সাহায্যে উঠে আগুন নেভানোর চেষ্টা করছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। বেশ কয়েকজন লোক ওই বহুতল থেকে বেরিয়ে এসেছেন।

ধোঁয়ায় ভরে গেছে ওই বহুতল। দম বন্ধ করা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে দমকল। যেহেতু ১৬ তলায় আগুন লেগেছে, তাই চ্যালেঞ্জের মুখে পড়েছে দমকলের কর্মীরা।

আরও পড়ুন: ২১ দিনের লকডাউন কী বাস্তব কোনও পরিকল্পনা? নাকি সবটাই মোদী করলেন নোটবন্দির স্মৃতি থেকে!

Gmail 7

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest