হাতে হাত, মুখে স্মিত হাসি, প্রেমে হাবুডুবু খাচ্ছে এই লাভ বার্ডস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেওয়ার পর থেকে একে অপরের সঙ্গ ছাড়তেই চান না অর্জুন-মালাইকা। শনিবার রাতে বান্টি সাজদেহ-র জন্মদিনের পার্টিতে হাতে হাত ধরে পৌঁছেছিলেন এই লাভ বার্ডস।ধূসর স্কিন হাগিং শার্ট এবং জিনসে পাওয়া গেল অর্জুনকে। কালো লেদার জ্যাকেট, সাদা ক্রপ টপে বরাবরের মতোই আবেদনময়ী মালাইকা আরোরা লেন্সবন্দী হলেন। দু’জনে হাত ধরে বেরিয়ে এলেন বন্ধু বান্টি সজদের জন্মদিনের পার্টি থেকে।অর্জুনের হাতে তাঁর হাত, আর মালাইকার মুখে দেখা গেল স্মিত হাসি।

কিছু দিন আগেই মালাইকা এবং অর্জুন একসঙ্গে হাজির হয়েছিলেন মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতে। সেখানে এই জুটির সঙ্গী হয়েছিলেন আরবাজ-মালাইকার ছেলে আরহান। মালাইকা-আরবাজের দীর্ঘদিনের দাম্পত্য ভেঙে যাওয়ার জন্য অর্জুনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাকে দায়ী করেছেন অনেকেই। এমনকি বয়সের পার্থক্য নিয়েও অগুনতি কটাক্ষ শুনতে হয়েছে এই সেলেব জুটিকে।

আরও পড়ুন: রণবীরকে ছাড়াই একসঙ্গে দুটো কেক কেটে জন্মদিনের সেলিব্রেশন আলিয়ার

88151769 636317787183086 3168978312162622036 n 1583227189487

তবুও তাঁরা দু’জনেই তাতে আমল দিতে নারাজ। একসঙ্গে ছুটি কাটানো থেকে সারপ্রাইজ ডিনার— এই লাভ বার্ডস দিব্যি মজে রয়েছেন তাঁদের প্রেমের গল্প নিয়ে। কে কী বলছে সবটাই যেন হেসে হাওয়ায় উড়িয়ে দিতে ভালবাসেন এই বেপরোয়া জুটি। ওই যে কথায় আছে না, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হে কহেনা।’

আরও পড়ুন: শুভ জন্মদিন মি: পারফেকশনিস্ট! রইল আমির খানের সেরা ও খারাপ সিনেমার তালিকা

arjun malaika birthday

 

(আপনার আশপাশের পরিবর্তনের অংশ হতে চান? আমাদের খবর পাঠান ইমেল্ ও হোয়াটআপের মাধ্যমে)

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest