বুধবার নবান্নে আবার সর্বদল বৈঠক ডাকলেন মমতা, কি বলতে পারেন মুখ্যমন্ত্রী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ফের সর্বদল বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্নের সভাগৃহে হবে এই বৈঠক।করোনা মোকাবিলায় বিরোধীদের পরামর্শ চাইতেই এই বৈঠক।বৈঠকে বিধানসভায় প্রতিনিধিত্ব রয়েছে এমন সমস্ত দলের নেতাদের ছাড়াও আমন্ত্রণ জানানো হয়েছে সমস্ত রাজনৈতিক দলের নেতৃত্বকে। 

এবারের সর্বদল বৈঠক শাসকদলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরগরম হয়ে উঠতে পারে বলে মত বিশেষজ্ঞদের। 

মমতা যখন বৈঠক ডাকছেন, তখন বোঝায় যাচ্ছে তিনি হোমওয়ার্ক করে রেখেছেন। তবে এটাও ঠিক তাঁর এসবের দরকার পরে না। সবটাই তাৎক্ষণিক। তবে এখন কেন্দ্রের সঙ্গে ব্যালান্স মেন্টেন করে চলছেন তিনি। কেন্দ্রীয় নেতৃত্ব তাকে বড় একটা চটাচ্ছে না। যার কারণে বঙ্গ বিজেপি খানিকটা চাপে।

আরও পড়ুন : লাদেনকে ধরেছিল এই কুত্তার গুষ্টি, গরুমারার সুরক্ষায় এবার আসছে বেলজিয়ান ম্যালিনয়

দিলীপদের যাবতীয় হম্বি-তম্বি আসলে শাহ ও নমোর জোরে। কিন্তু তারা নিজেরাই এখন মস্ত বিপদে। তাই মমতাকে তাদের এই মুহুর্ত্তে দরকার। ফলে এখন তারা দিলীপদের হয়ে পিচ রেডি করে দিতে পারবে না। এই পিচেই খেলতে হবে।

লকডাউন শুরুর সময় সর্বদল বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। তাতে হাজির হয়েছিল সমস্ত রাজনৈতিক দল। করোনা মোকাবিলায় রাজ্য সরকারের প্রতি তখন সম্পূর্ণ আস্থা জানিয়েছিল ছাড়া। তিন মাস পর ফের সর্বদল বৈঠক ডাকলেন মমতা। 

এদিনের বৈঠক বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘরে ডাকার প্রস্তাব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাঁর ঘরে অত লোকের সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রেখে বৈঠক করা সম্ভব হবে না বলে জানান বিমানবাবু। এর পর নবান্ন সভাঘরে স্থানান্তরিত হয় বৈঠক। 

আরও পড়ুন : ‘মমতা চিনের সঙ্গে যুদ্ধ চান, কিন্তু মোদির হিম্মত নেই ’, মন্তব্য করে ফের লাইমলাইটে দিদির কেষ্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest