হট এবং হিট! বিকিনিতে ‘উষ্ণ’ ৪৭ বছরের মন্দিরা মলদ্বীপে ছড়াচ্ছেন উত্তাপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: মন্দিরা বেদি- অভিনেত্রী প্লাস ছোটপর্দার সঞ্চালিকা। গসিপের বান্ডিল। সেই মন্দিরা এখন ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। সেখান থেকে গোছা গোছা ছবি তুলে পাঠাচ্ছেন ইনস্টায়। তারই একটি আগুন ধরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মন্দিরার ফিটনেস, তাঁর বিকিনি অবতার দেখে মুগ্ধ এবং বিস্মিত নেট ভক্তকুল। কী আছে সেই ছবিতে? নেট মহল্লা বলছে, উষ্ণ হওয়ার যাবতীয় রসদ। সমুদ্রতটে গাছের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে ছিপছিপে মন্দিরা। মাথায় ব্যান্ডানা। চোখে রোদচশমা। পরনে তাপ ছড়ানো লাল স্কার্লেট বিকিনি । সব মিশিয়ে মন্দিরা অনেকদিন বাদে হট এবং হিট।

https://www.instagram.com/p/B0OJMiRgQOc/

মেদহীন, বেতসলতার মতো তন্বী মন্দিরাকে দেখে এক ভক্তের প্রশ্ন, আপনি সত্যি মন্দিরা তো? শুধুমাত্র ব্যায়ামেই এমন খাঁজভাঁজহীন শরীর পাওয়া সম্ভব! আরেকজনের মতে, ড্যাম গর্জাস মন্দিরা। এখনও। অন্যজন বলেছেন, এত সুন্দর গঠন কমই দেখা যায়। সত্যিই, আমরা আপনাকে দেখে অনুপ্রাণিত!  মৌনি রায়, শ্রিয়া সারান, মারিয়া গোরেত্তি থেকে বিদ্যা মালভাড়ে— সকলেই একবাক্যে স্বীকার করেছেন মন্দিরা তুলনা নেই। এই বয়সও মন্দিরা মানেই ‘হটেস্ট বডি।’

https://www.instagram.com/p/ByjpJ4lAU-z/

বিকিনি শ্যুটে আগেও একাধিকবার ট্রোলড হয়েছেন মন্দিরা। তাঁর নির্মেদ হিলহিলে খোলামেলা শরীর দেখে প্রশংসা যতটা হয়েছে, নিন্দাও ততটাই। তাতে অবশ্য আইপিএল-সুন্দরীর খুব একটা হেলদোল দেখা যায়নি। খোলা পিঠের ব্লাউজ থেকে সরু লেসের বিকিনি— মন্দিরার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই ঝাঁকে ঝাঁকে বেরিয়ে আসবে ‘হট’ ছবি।

https://www.instagram.com/p/Bje7S9JFqNa/?utm_source=ig_embed

বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা। তাঁর ক্ষীণ কটি ও টোনড স্কিনের রহস্য নিয়মিত জিম ও ওয়ার্কআউট, এমনটা নিজেই একাধিকবার জানিয়েছেন তিনি। খোলামেলা ছবি শুধু নয়, নিজের ওয়ার্কআউটের ছবিও একাধিকবার পোস্ট করেছেন মন্দিরা। কখনও তাঁকে দেখা গেছে র‌্যাম্পে স্পোর্টসওয়্যার পরে পুশ-আপস দিচ্ছেন, আবার কখনও হেডস্ট্যান্ড করে ওয়ার্কআউট করছেন।

https://www.instagram.com/p/BQAkHepBKkN/?utm_source=ig_embed

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest