লকডাউন স্পেশাল ‘পাগলা চুলকে নে’, বাড়ি বসে তৈরি করলেন মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: যে কোনও কথা যদি ছন্দে এবং সুরে বলা যায়, তবে মানুষের স্মৃতিতে তার স্থায়িত্ব বাড়ে। করোনা নিয়ে তাই যে সমস্ত সচেতনতা অবলম্বন করার কথা বলা হচ্ছে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের পক্ষ থেকে, সেই কথাগুলিই আবারও মনে করিয়ে দেবে এই গান।

জি বাংলা-র ‘মীরাক্কেল’ যাঁরা দেখেছেন, তাঁরা জানেন এই রিয়্যালিটি শোয়ে ‘ব্যান্ডেজ’ কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করত। এই সংকটের সময়ে, লকডাউনে বাড়িতে বসেই তৈরি হল ‘ব্যান্ডেজ’-এর গান। গানের শীর্ষকটি শুনলেই মনে পড়ে যাবে ‘মীরাক্কেল’-এর কোনও সিজনের কথা। ‘পাগলা চুলকে নে’– সেই সিগনেচার এক্সপ্রেশনটি রেখেই লেখা হয়েছে এই সময়ের উপযোগী নতুন গান।

আরও পড়ুন: হেব্বি ‘সেক্সি’! লকডাউন ফ্লার্ট করছেন শাহিদ, পাল্টা দিলেন মীরাও

এই গানটি পুরোপুরি সচেতনতামূলক। ‘স্টে হোম, স্টে সেফ’– কথাগুলি বার বার বিভিন্ন প্ল্যাটফর্মে বলা হচ্ছে। সংবাদমাধ্যমে যেমন প্রকাশিত হচ্ছে সরকারের বিবৃতি, তেমনই সোশাল মিডিয়াতে তারকা অভিনেতা-অভিনেত্রী থেকে সাধারণ মানুষ, সকলেই বাড়িতে থাকার অনুরোধ করছেন অন্যান্য নাগরিকদের।

 রাজ্য সরকারের পক্ষ থেকে জারি সাম্প্রতিক বিবৃতি অনুযায়ী, বাড়ির বাইরে পা দিলেই মাস্ক পরতে হবে সবাইকে। আর নিতান্তু প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরনো বারণ। এই সব বিষয়গুলিই এসেছে মীর ও ‘ব্যান্ডেজ’-এর তৈরি এই নতুন গানটিতে।

মীর ও ‘ব্যান্ডেজ’-এর বাকি সদস্যরা তাঁদের নিজের নিজের বাড়িতে বসে রেকর্ড করে পাঠিয়েছেন। সে সব জুড়েই তৈরি হয়েছে এই গানের ভিডিও উপস্থাপনা যা দেখলে-শুনলে মন ভাল হয় তো বটেই, পাশাপাশি দরকারি কথাগুলোও মাথায় থেকে যায়। ১৯ এপ্রিল জি বাংলা-র সোশাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে গানটি।

আরও পড়ুন:লকডাউনেও কবজি ডুবিয়ে রসনাতৃপ্তি! বাস্তবের প্রতিচ্ছবি অম্বরীশের ‘গলদা চিংড়ি’

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest