Site icon The News Nest

নেচে ঝড় তুললেন মিথিলা পালকর, মুহূর্তে ভাইরাল ভিডিও

mithila palkar 9973

ওয়েব ডেস্ক: জেনিফার লোপেজ টিকটক ভিডিওতে নাচের চ্যালেঞ্জ ছুঁড়তেই সেই চ্যালেঞ্জ লুফে নিয়েছেন একাধিক তারকা। সেই তালিকায় নয়া সংযোজন অভিনেত্রী মিথিলা পালকর। মিথিলা, যিনি ওয়েব সিরিজ লিটল থিংস-এ হাসি দিয়ে সমস্ত দর্শকদের হৃদয় জয় করেছিলেন। তিনিই এখন জেনিফার লোপেজের ‘লাভ ডোন কস্ট আ থিং’-এর চ্যালেঞ্জ নিয়েছেন।

জেনিফার লোপেজ তাঁর অনুরাগীদের সুপার বউল হাফটাইম শো-এর কিছু নাচ আবার সোশ্যালে নতুন করে কোরিওগ্রাফি করার অনুরোধ জানান। তারপরেও সবাই নিতে থাকেন এই চ্যালেঞ্জ।

বাদ যাননি মিথিলাও। নিজের ভিডিওটি শেয়ার করার সময় মিথিলা বলেন, তিনি ইউটিউবে জেএল-ওর নাচ দেখে বড় হয়েছেন। এবং যতক্ষণ পর্যন্ত না নিখুঁত ভাবে নাচের স্টেপিং তুলতে পারেন ততক্ষণ তিনি বারেবারে সেই ভিডিও দেখেন।

আরও পড়ুন: অবাক ভক্তরা! নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কোন অভিনেত্রী?

অনলাইনে শেয়ার হওয়ার এক ঘন্টার মধ্যেই মিথিলা পালকরের ভিডিওটি ৩.৭ লক্ষ ভিউয়ার্স এবং ৭০০-রও বেশি মন্তব্য পেয়েছে। অভিনেত্রী সন্যা মালহোত্রা তিনটি হার্ট-আই ইমোজির সঙ্গে নাচের ভিডিওটির প্রশংসা করেছেন। নেটিজেনদের থেকেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

অস্ট্রেলিয়া থেকে ফিরে আসার পর থেকে মিথিলা তাঁর দাদু-দিদার সঙ্গে মুম্বইয়ের বাড়িতে কোয়ারান্টাইন রয়েছেন। “অস্ট্রেলিয়া থেকে ফিরে আসার পর থেকে আমার ১৪ দিনের স্বেচ্ছা নির্বাসন শেষ হয়ে গেছে। আমি এখন আমার দাদু-দিদার সঙ্গে আছি। বাড়িতেই থাকছি তাঁদের সঙ্গে।” এর আগে ইনস্টায় জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: পায়ের আঙুলে ভর দিয়ে শূন্যে সারা শরীর! যোগাভ্যাসে তাক লাগালেন প্রাক্তন বিশ্ব সুন্দরী

Exit mobile version