লকডাউনে থাকা ধোনির সময় কাটছে কীভাবে, হদিশ দিলেন সাক্ষী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: করোনাভাইরাসের কারণে দেশজুড়ে ২১ দিনের লকডাউন চলছে…শনিবারই সম্ভবত লকডাউন আরও বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় সরকার। বর্তমানে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, প্রত্যেকেই গৃহবন্দি। আর এতেই যেন হাঁফিয়ে উঠেছেন আমজনতা। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন। কিন্তু লকডাউনে কেমন দিন কাটছে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির? লকডাউনে ক্যাপ্টেন কুলের প্রথম ছবি সামনে তুলে ধরলেন সাক্ষী।

আরও পড়ুন: মিলল ড্রাগ কন্ট্রোলের ছাড়পত্র, দিনে ১০লক্ষ হাইড্রক্সিক্লোরোকুইন তৈরি হবে কলকাতায়

ছবিতে ধোনিকে নিজের বাগান সুবিন্যস্ত করতে দেখা যাচ্ছে। একটি স্লিভলেস নীল টি-শার্ট ও ট্রাউজার পরিহিত ধোনিকে লনের ঘাস ছাঁটতে দেখা যাচ্ছে। তার আগেই অবশ্য সাক্ষী একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, যেখানে মেয়ে জিভাকে বাগান থেকে পাতা পরিষ্কার করতে দেখা যায়।পরে একই ছবি চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেও পোস্ট করা হয়।যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: টিকটকের জনপ্রিয়তায় থাবা বসাতে ছোট ভিডিওর ফিচার আনছে ইউটিউব

গত বছর বিশ্বকাপের পর থেকে আর মাঠে নামেননি ধোনি। আইপিএলে তাঁকে ব্যাট হাতে ফিরতে দেখার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। তবে করোনা মহামারীর জেরে আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় এখনও পর্যন্ত কাম ব্যাকের সুযোগ পাননি মাহি।

চেন্নাইয়ের নেটে অনুশীলন শুরু করেছিলেন। সারা দেশে লকডাউন ঘোষিত হওয়ায় রাঁচির বাড়িতে ফিরে আসেন ধোনি। আর নিজের ঘরে ফিরে এসে কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন ক্যাপ্টেন কুল।

আরও পড়ুন: রাজ্যের ১০ জায়গায় অনির্দিষ্টকালের লকডাউন, ঘোষণা মুখ্য সচিবের

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest