মুক্তির সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’-এর ট্রেলার

ওয়েব ডেস্ক: খোসলা কে ঘোষলা, ওয়ে লাকি- লাকি ওয়ে-এর মত হিট সিনেমা দেওয়ার পর আবার ও বড়ো পর্দায় ফিরতে চলেছেন পরিচালক দিবাকর ব্যানার্জী। বুধবার মুক্তি পেল তাঁর নতুন সিনেমা সন্দীপ ঔর পিঙ্কি ফারার ‘ ছবির ট্রেলার।

ছবিতে মুখ্যভূমিকায় রয়েছে অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। এই ছবির অন্যতম বড় চমক ‘ সন্দীপ ‘ এর চরিত্রে রয়েছেন পরিণীতি ও ‘ পিঙ্কি ‘-র চরিত্রে অভিনয় করছেন অর্জুন! গত মঙ্গলবার এই ডার্ক কমেডি ছবির পোস্টারে একে ওপরের চরিত্রের লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন দুজনে। পোস্টারের সঙ্গের ক্যাপশনে লিখেছেন ‘ পার্টনার্স ইন ক্রাইম ‘ .দুজনেরই ছবির ওপরে গোটা গোটা করে লেখা রয়েছে ‘ ফেরার ‘।

আরও পড়ুন:জাভেদ আখতার, আমির খানকে ‘ইসলামিক উগ্রপন্থী’ বলে টুইট আক্রমণ রঙ্গোলির

পোস্টারটিতেও রয়েছে বেশ নতুনত্ব। অনেকটা দাগি আসামি কিংবা ফেরারি পোস্টের যেমন হয় তেমন লুক রাখা হয়েছে এই ছবির পোস্টারে। সঙ্গে বেশ রঙিন স্কেচের ‘ফিল ‘ রাখা হয়েছে অর্জুন-পরিণীতির পোস্টারে। জানা গেছে এই ছবিতে অর্জুনের চরিত্রটি একজন হরিয়ানা পুলিশের। অন্যদিকে, একজন ভয়ডরহীন মেয়ের ভূমিকায় রয়েছেন পরিণীতি।

আরও পড়ুন: International Women’s Day: জানুন এই বিশেষ দিনের গুরুত্ব ও ইতিহাস

দিবাকর বন্দোপাধ্যায়ের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে চলতি মাসের ২০ তারিখ। এদিন মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ট্রেলারটি। তাতে দেখা যাচ্ছে, একদল লোক আক্রমন করছে পরিণীতিকে। প্রাণ বাঁচাতে সে এক জায়গা থেকে আর এক জায়গায় পালিয়ে বেড়াচ্ছে। এই পালানোর পথে তাঁর সঙ্গী হয় ট্যাক্সি চালক অর্জুন। যদিও পরে জানা যায়, অর্জুন একজন সুপারি কিলার, তাঁকে ভাড়া করা হয়েছে পরিনীতিকে খুন করার জন্য। টানটান এই ডার্ক কমেডির ট্রেলারটি দেখে নিন এখানে।