লিঙ্গ পরিবর্তন করিয়ে ১৩ বছরের কিশোরকে লাগাতার গণধর্ষণ! জঘন্য ঘটনা রাজধানীতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তেরো বছরের কিশোরের জোর করে লিঙ্গ পরিবর্তন (Sex change) করা হয়। তারপর মাসের পর মাস তার ওপর চলে গণধর্ষণ (Gangrape)। দিল্লির (Delhi) গীতা কলোনির এই চাঞ্চল্যকর ঘটনায় শিউরে উঠেছেন সকলে। দিল্লির মহিলা কমিশনে অভিযোগ করায় অভিযুক্ত ছয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৬৩, ৩২৬, ৫০৬ এবং ৩৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বছর তিনেক আগে দিল্লির লক্ষ্মীনগর এলাকায় একটি নাচের অনুষ্ঠানে ওই ছ’জনের সঙ্গে আলাপ হয় অনুপমের (নাম পরিবর্তিত)। নতুন নাচ শেখানোর ছলে মান্ডাভলি অঞ্চলে নিয়ে যাওয়া হয় তাকে। নানা অনুষ্ঠানে তাকে টাকার বিনিময়ে নাচতে দেয় অভিযুক্তরা।

আরও পড়ুন: শুরু হল করোনা ভ্যাকসিন দেওয়া, উদ্বোধন প্রধানমন্ত্রীর, রাজ্যেও শুরু টিকাকরণ

পুলিশকে শুভম জানিয়েছে, তার বয়স যখন মাত্র তেরো, তাকে নানা রকম মাদক দেওয়া শুরু করে অভিযুক্তরা। জোর করে লিঙ্গ পরিবর্তনের অস্ত্রোপচারও করানো হয় তার। সেই সঙ্গে হরমোনের ওষুধ দেওয়া হয়। ফলে ক্রমে তার চেহারা মেয়েলি হয়ে যায়। এরপরই তাকে বারবার গণধর্ষণ করতে শুরু করে অভিযুক্তরা।

দেহ ব্যবসায় লাগিয়ে দেওয়া হয় তাকে। টাকার বিনিময়ে তার ওপর চলত যৌন নির্যাতন। অর্ধনারীশ্বর হিসাবে ট্র‌্যাফিক সিগনালে তাকে দিয়ে ভিক্ষাও চাওয়ানো হয়। অভিযুক্তরা তাকে হুমকি দেয়, বিদ্রোহ করলে সে বা তার পরিবার প্রাণে বাঁচবে না। বছরকয়েক এমন চলার পরে শুভমের এক বন্ধুকে নিজেদের ডেরায় নিয়ে আসে অভিযুক্তরা।

শুভম ও তার বন্ধুকে গণধর্ষণ করা শুরু হয়। দিনকয়েক পরে আবার পালিয়ে যায় দু’জন। লুকিয়ে থাকে দিল্লি স্টেশনে। সেখানে এক আইনজীবী তাদের দেখতে পেয়ে মহিলা কমিশন দপ্তরে নিয়ে যান। তখনই প্রকাশ্যে আসে হাড়হিম করা ভয়াবহ এই ঘটনা।

আরও পড়ুন: প্রকাশ্যে TRP জালিয়াতি, ICU-তে ভর্তি জেলবন্দি প্রাক্তন BARC প্রধান পার্থ দাশগুপ্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest