রামের গরুকে ধর্ষণ! সিসিটিভি ফুটেজ স্পষ্ট ছবি

আর কত নামবে মানুষ। তার আচরণ পশুর মত বললে আসলে পশুদেরই ছোট করা হয়। শিশু, বৃদ্ধা, অসুস্থ মহিলা, প্রতিবন্দি তো ছিলই, এবার গরুকে ধর্ষণ! ভাবা যায়? এরকমই ঘৃণ্য ঘটনার দায়ে ৫৫ বছরের এক ব্যাক্তির নামে কড়া মামলা দায়ের করল পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । ৪ জুলাই ভোর ৪ টা নাগাদ ভোপালের সুন্দর নগরে একটি ডেয়ারিতে যায় ওই ব্যক্তি। সেখানেই একটি গরুর সঙ্গে অভব্য আচরণ শুরু করে সে। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে থানায় অভিযোগ দায়ের করে ওই ডেয়ারির মালিক রাম যাদব। ঘটনাটি ঘটেছে মদ্ধপ্রদেশের ভোপালে।

আরও পড়ুন : করোনা মোকাবিলায় এবার পাতে হাজির ‘মাস্ক পরোটা’! চেখে দেখবেন নাকি?

ভোপালের অশোকা গার্ডেন থানার পুলিস ইন চার্জ অলক শ্রীবাস্তব জানিয়েছেন, সুন্দর নগরের ওই ডেয়ারিতে ঢুকে অস্বাভাবিক ভাবেই গরুর সঙ্গে যৌনকর্ম করছিল ওই ব্যক্তি। প্রথমে দেখেও ওই ব্যক্তিকে ছেড়ে দেন ডেয়ারির মালিক। তবে পরদিন সিসিটিভি দেখে পুলিসের কাছে অভিযোগ জানান।

অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৭৭ ধারা প্রয়োগ করেছে পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র নিন্দার ঢেউ উঠছে নেটজগতে। সকলে ঘৃণা উগড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।মে মাসে এরকম একটি ঘটনা ঘটেছিল অযোধ্যার একটি গোশালায়। সিসিটিভি ফুটেজে রাজকুমার নাম এক ব্যাক্তিকে দেখা গিয়েছিল। সে গরুটিকে ধর্ষণ করতে হবার ঠিক আগে বাকি স্বেচ্ছাসেবকরা তাকে ধরে ফেলে।

আরও পড়ুন : ফাঁকা ফ্ল্যাটে অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও তুলে ছড়িয়ে দেওয়ার হুমকি! চাঞ্চল্য টলিগঞ্জে