গুজরাটের ভদোদরায় ট্রাক দুর্ঘটনায় মৃত কমপক্ষে ১১, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

মঙ্গলবার সাতসকালে গুজরাটের ভদোদরার কাছে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে।অন্তত ১৫ জন আহত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা যাচ্ছে। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বুধবার সাতসকালে ভদোদরায় (Vadodara) একটি ক্রসিংয়ের কাছে দু’দিক থেকে আসা দুটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। যার মধ্যে একটি লরিতে বেশ কয়েকজন যাত্রী ছিলেন। সুরাট থেকে পাভাগড়ের দিকে যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনার ফলে ছিটকে পড়েন যাত্রীরা। লরির চাকায় পিষ্ট হয়ে যান বেশ কয়েকজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। স্থানীয়দের সাহায্যে আহতদের ভদোদরা এসএসজি হাসপাতালে ভরতি করা হয়েছে। এখনও পর্যন্ত সব মিলিয়ে এগারো জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

ভদোদরার ডেপুটি পুলিশ সুপার করণরাজ বাঘেলা অবশ্য জানিয়েছে যে রাত ২.৪৫ নাগাদ একটি মিনি ট্রাক গিয়ে একটি বড়ো ট্রাককে গিয়ে ধাক্কা মারে শহর থেকে একটি দূরে ওয়াগোদিয়া সার্কেলের কাছে। দুর্ঘটনা পীড়িতরা পঞ্চমহল জেলায় যাচ্ছিলেন। মৃত এগারোর মধ্যে আছেন পাঁচজন মহিলা। ২৫ জন লোক নিয়ে মিনি ট্রাকটি যাচ্ছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে বড় ট্রাকটিকে ধাক্কা মারে সেটি বলে জানিয়েছেন পুলিশ কমিশনার আরবি ব্রহ্মভাট। অসুস্থদের স্থানীয় সিভিল লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যাচ্ছে যে সুরাটের ভারাচা এলাকার বাসিন্দা মৃতরা। তারা পঞ্চমহলের পাবগড়ে ধর্মীয় স্থানে যাওয়ার জন্য মিনি ট্রাক ভাড়া নিয়েছিলেন। রাতের অন্ধকারে এই করাল নিয়তি নেমে এল তাদের জন্য।