Site icon The News Nest

ফের অসুস্থ সাধ্বী প্রজ্ঞা,শ্যামাপ্রসাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে সংজ্ঞা হারালেন আচমকা

ওয়েব ডেস্ক: দিন দিন শারীরিক অবস্থার অবনতি হচ্ছে ভোপালের বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞার (Sadhvi Pragya Thakur)। মঙ্গলবার ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি। এবার ভারতীয় জনসংঘের প্রতিষ্ঠাতা ভারত কেশরী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shyama Prasad Mukherjee) আত্মবলিদান দিবস পালনে এসে ভোপালের বিজেপি (Bharatiya Janata Party) পার্টি অফিসের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান সাধ্বী। বেশ কিছুক্ষণ অচৈতন্য ছিলেন তিনি। 

সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান বিজেপি কর্মীরা। ঘটনাস্থলে সেই সময় উপস্থিত ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান-সহ অন্য বিজেপি বিধায়করা। কীভাবে আচমকা অজ্ঞান হয়ে গেলেন সাধ্বী তা স্পষ্ট নয়। চোখের সমস্যার জন্য সম্প্রতি তিনি দিল্লির হাসপাতালে ভরতি ছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : ধাক্কা খেলেন বাবা রামদেব! সদ্য লঞ্চ হওয়া করোনা ওষুধে নিষেধাজ্ঞা জারি কেন্দ্রের

মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং অন্যান্য বিজেপি নেতারা শ্যামাপ্রসাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাঁর স্মৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

গত লোকসভা ভোটের আগে মুম্বইয়ে সন্ত্রাসবাদী হামলায় শহিদ পুলিশ অফিসারের নামে কটূক্তি করে দলকে বিড়ম্বনায় ফেলে ছিলেন সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর। মুম্বই পুলিশের সন্ত্রাসদমন শাখার (এটিএস) প্রধান হেমন্ত কারকরে তাঁর অভিশাপেই মুম্বইয়ে হামলাকারী পাকিস্তানী জঙ্গিদের গুলিতে নিহত হয়েছিলেন বলে দাবি করেছিলেন সাধ্বী।

মালেগাঁ বিস্ফোরণের অন্যতম অভিযুক্ত সাধ্বী প্রজ্ঞা লোকসভা নির্বাচনে ভোপাল কেন্দ্র থেকে কংগ্রেসের দিগ্বিজয় সিংকে হারিয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন। সম্প্রতি করোনার মধ্যে ভোপালে একদিনে জন্যও না আসায় তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়ে। তখন তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বলে দাবি করে বিজেপি।

আরও পড়ুন : অবশেষে জামিন পেলেন অন্তঃসত্ত্বা সফুরা, কপিল মিশ্র, অনুরাগদের নিয়ে প্রশ্ন তোলে সাধ্য কার!

Exit mobile version